ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৬ জুলাই ২০২০ || ২১ আষাঢ় ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ জুলাইয়ে হচ্ছে না ডিসি সম্মেলন ■ বিমানের সব ফ্লাইট স্থগিত ■ বিসিএস দিবেন ভিপি নুর ■ পাটকল শ্রমিকদের জন্য ৫৮ কোটি টাকা বরাদ্দ ■ খালেদা জিয়ার দেখা না পেয়ে ২০ দলে ক্ষোভ ■ জুলাই মাস বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ ■ বড় নিয়োগ আসছে প্রাথমিকে ■ বিনামূল্যে ইকামার মেয়াদ তিন মাস বাড়ানোর নির্দেশ ■ ব্রাজিলে ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩৮ হাজার! ■ উপনির্বাচনে অংশ নেবে না বিএনপি ■ ১ আগস্ট ঈদ হলে বেশি বোনাস পাবেন সরকারি চাকুরেরা! ■ ফেসবুকে এজেন্ট নিয়োগ করা হয়েছে
কোটালীপাড়ায় করোনা রোগীদের ফল দিলেন ছাত্রলীগ সভাপতি
অংকন তালুকদার, গোপালগঞ্জ
Published : Thursday, 4 June, 2020 at 1:26 PM
Zoom In Zoom Out Original Text

কোটালীপাড়ায় করোনা রোগীদের ফল দিলেন ছাত্রলীগ সভাপতি

কোটালীপাড়ায় করোনা রোগীদের ফল দিলেন ছাত্রলীগ সভাপতি

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আইসোলেশনে থাকা করোনায় আক্রান্ত ১৩ জন রোগীকে খাবার জন্য বিভিন্ন ধরণের ফলসামগ্রী উপহার দিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন।

বৃহস্পতিবার উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের আইসোলেশন সেন্টারে থাকা ১০জন ও কুরপালা গ্রামে নিজ বাড়িতে আইসোলেশনে থাকা ৩জন করোনা রোগীকে খাবার জন্য আম, লিচু, কলা, আনারস, তরমুজ, আপেল, মাল্টাসহ বিভিন্ন ধরণের ফল ও খাদ্যসামগ্রী  উপহার দেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য, আওয়ামী লীগ নেতা মতিয়ার রহমান হাজরা, রুহুল আমিন খান, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব মন্ডল সবুজসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ডা. সুশান্ত বৈদ্য বলেন, কোটালীপাড়া উপজেলায় এ পর্যন্ত ৪৫জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ১৭জন সুস্থ্য হয়েছেন। বাকি ২৮ জনের মধ্যে ১০জন শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের আইসোলেশন সেন্টারে আছেন। ১৮জন নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, করোনা রোগীদেরকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বিভিন্ন ধরণের ফল ও খাদ্যসামগ্রী  উপহার দিয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন মহত্ত্বের পরিচয় দিয়েছেন। এর আগেও উপজেলা ছাত্রলীগের বিভিন্ন নেতা অনেক মানবিক কাজ করেছে। তাদের এই মহৎ কাজের জন্য আমরা তাদেরকে ধন্যবাদ জানাই।

উপজেলা ছাত্রলীগের বিপ্লবী সভাপতি মেহেদী হাসান মুন বলেন, বর্তমান সময়ের সমস্যা মোকাবেলায় সবার সাথে সবার মানবিক আচরণ করা উচিৎ।
             
দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  কোটালীপাড়া   করোনা   আম   লিচু   কলা   আনারস   তরমুজ   আপেল   মেহেদী হাসান মুন  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
করোনায় সাংবাদিক করিম মজুমদারের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up