ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২৮ অক্টোবর ২০২০ || ১৩ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ দ্রুত হাওয়া পাল্টাচ্ছে যুক্তরাষ্ট্রের নির্বাচনে! ■ ইরফানের নামে আরো মামলা হচ্ছে ■ ইতালিতে ব্যাপক বিক্ষোভ-সংঘর্ষ ■ নির্বাচন নিয়ে তৎপর ট্রাম্প ও বাইডেন ■ নাগরিকদের সতর্ক করে ফ্রান্সের বিশেষ বার্তা ■ গাড়িসহ উড়ে গেল কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী (ভিডিও) ■ ওয়ার্ড কমিশনার ইরফান সেলিম বরখাস্ত ■ ইরফানকে ৭ দিনের রিমান্ডে নিতে চায় পুলিশ ■ ৩ দিনের রিমান্ডে ইরফান সেলিমের সহকারী দিপু ■ দেশে করোনায় আরো মৃত্যু ২০, আক্রান্ত ১৩৩৫ ■ ইরফানকে শিগগিরই বরখাস্ত করা হবে ■ ৬ জনের ১০, ৪ জনের ৫ ও ১ জনের তিন বছরের কারাদণ্ড
বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃত্যু
জিএম মিজান, বগুড়া
Published : Thursday, 4 June, 2020 at 7:43 PM
Zoom In Zoom Out Original Text

বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃত্যু

বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃত্যু

বগুড়ার গাবতলী উপজেলার বালিয়াদীঘি ইউনিয়নের কলাকোপা গ্রামের তালুকদার বাড়ীর কৃতি সন্তান। মরহুম সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল হক তালুকদারের বড় ছেলে সাবেক সংসদ সদস্য মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু’র বড় ভাই অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার করোনায় আক্রান্ত হয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী এক কন্যা সন্তান রেখে যান। মরহুম মোজাম্মেল হক তালুকদার গাবতলী উপজেলার বালিয়াদীঘি ইউনিয়নের কলাকোপা গ্রামে তালুকদার বাড়ীর সন্তান। তিনি শহরের সূত্রাপুর পিটিআই মোড় এলাকায় নিজ বাড়ীতে বসবাস করতেন। তিনি কর্মজীবনে সরকারী শাহসুলতান কলেজের অধ্যাপক ও বিশিষ্ট সাংবাদিক ও বগুড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য, সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন। তিনি বগুড়া অবিভক্ত সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন। 

এছাড়া তিনি বাংলাদেশ বেতার, বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস, বগুড়া থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশ, দৈনিক করতোয়া, দৈনিক উত্তরা ল, দৈনিক উত্তরকোণ পত্রিকার প্রতিষ্ঠাকালীন সম্পাদক ছিলেন। বর্তমানে দৈনিক উত্তরকোণ পত্রিকার উপদেষ্টা সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। তিনি রোটারী ক্লাব অব বগুড়ার প্রেসিডেন্ট ও সাধারণ সম্পাদক, বগুড়া ডায়াবেটিক হাসপাতালের কোষাধ্যক্ষ পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। তিনি এফপিএবি’র বগুড়ার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির মহাসচিব ছিলেন এবং বিভিন্ন সমাজ সেবামূলক কর্মকান্ডের সঙ্গে জড়িত ছিলেন। 

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি ফুসফুস ক্যান্সারের চিকিৎসা নিতে ঢাকায় গিয়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়। তাঁর মৃত্যুতে বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রেহমান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জেএম রউফ সহ বিভিন্ন মহল থেকে শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  বগুড়া   সাংবাদিক   অধ্যাপক মোজাম্মেল হক  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
দেশে করোনায় আরো মৃত্যু ২০, আক্রান্ত ১৩৩৫
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up