ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৩ নভেম্বর ২০২০ || ৯ অগ্রহায়ণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ দেশ ও জাতির যেকোনো প্রয়োজনে সেনাবাহিনী প্রস্তুত ■ প্রাথমিক শিক্ষার্থীরা একই রোল নিয়ে পরের শ্রেণিতে উঠবে ■ ২৪ ঘণ্টায় দেশে ২৮ জনের মৃত্যু, আক্রান্ত ২৪১৯ ■ বিভাগীয় শহরে ঢাবি ভর্তি পরীক্ষা, এমসিকিউ ৪০ লিখিত ৪০ ■ কাল নতুন মন্ত্রিসভার নাম ঘোষণা ■ শহীদ বুদ্ধিজীবীদের তালিকা করতে কমিটি গঠন ■ করোনার তৃতীয় ঢেউয়ের হুঁশিয়ারি ■ শেয়ারবাজারে বড় দরপতন ■ হার মেনে নাও ■ পুঁজিবাজারে বড় পতন ■ মুখে গামছা বেঁধে দুই জমজ বোনকে ধর্ষণ ■ বিভিন্ন ব্যাংকে গোল্ডেন মনিরের লেনদেন ৯৩০ কোটি টাকা
জুয়ার আসর থেকে কাউন্সিলর কৃষকদল যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ৯
ভজন দাস, নেত্রকোনা
Published : Friday, 5 June, 2020 at 3:38 PM
Zoom In Zoom Out Original Text


জুয়ার আসর থেকে কাউন্সিলর কৃষকদল যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ৯নেত্রকোনার কেন্দুয়ায় একই জুয়া খেলার আসর থেকে ৩ জন প্রতিনিধি,একজন কৃষকদল নেতা , একজন যুবলীগ নেতাসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় পুলিশ জুয়ারীদের কাছ থেকে  দেড় লাখেরও বেশি টাকা এবং জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করে।

বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে কেন্দুয়া পৌর শহরের সাউদপাড়া এলাকার কাঠমিস্ত্রী এনামুল হকের বাসায় কাঠের দুতলায় বসা জুয়ার  আসর  থেকে তাদেরকে  আটক করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, কেন্দুয়া পৌরসভার ৫ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর আনিছুর রহমান রতন (৩৮), ৯ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কাইয়ুম (৪০), উপজেলার চিরাং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা (৩৯), উপজেলা কৃষক দলের সভাপতি রেজাউল হাসান সুমন (৪০), কান্দিউড়া ইউনিয়নের ২ নাম্বার ওয়ার্ডের সদস্য আবু হারেছ (৩২),ব্যবসায়ী রতন মিয়া (৩৬), হায়দার আলী (৩৯),জুয়েল মিয়া (২৮) ও কিশোরগঞ্জ জেলার বিল্লাল হোসেন (৩৪)। বিল্লাল হোসেন ছাড়া বাকি সকলের বাড়ি কেন্দুয়ার বিভিন্ন এলাকায়।

কেন্দুয়া থানার ওসি মো: রাশেদুজ্জামান জানান, একটি সংঘবদ্ধ জুয়ারী চক্র দীর্ঘদিন ধরে আশপাশের জেলার ও নেত্রকোনার বিভিন্নস্থানের জুয়ারীদের নিয়ে বিভিন্নস্থানে গোপনে জুয়ার আসর জমিয়ে আসছিলেন। তাদের ধরতে নানাভাবে চেষ্টা করা হচ্ছিল। গোপনসূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে খেলায় ব্যবহৃত ১ লাখ ৫৩ হাজার ১৮৭ টাকা ও কয়েক বান্ডিল তাস জব্দ করা হয়েছে।

ওসি আরো জানান,থানায় তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করা হয়েছে। তাদেরকে শুক্রবার নেত্রকোনায় আদালতে সোপর্দ করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  নেত্রকোনা   কেন্দুয়া   কাউন্সিলর   কৃষকদল   যুবলীগ   এনামুল হক   আব্দুল কাইয়ুম   গোলাম মোস্তফা   জাউল হাসান সুমন  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
২৪ ঘণ্টায় দেশে ২৮ জনের মৃত্যু, আক্রান্ত ২৪১৯
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up