ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ || ২৫ আষাঢ় ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ঘাতক ময়ূর-২ লঞ্চের মালিক গ্রেফতার ■ চট্টগ্রামে নতুন করে আক্রান্ত ২৫৯ জন ■ করোনার ছোবলে দিশেহারা শিক্ষক-কর্মচারী ■ ট্রাম্প প্রশাসনের বিরুদ্ধে হার্ভার্ড ও এমআইটির মামলা ■ ১৪ দলের দায়িত্ব নিয়ে যা বললেন আমু ■ মাস্ক-পিপিই দুর্নীতি খতিয়ে দেখছে দুদক ■ পদ্মা সেতুর পিলারের গোড়ার মাটি সরে যাওয়ার ঝুঁকি! ■ হিফজ মাদ্রাসা খোলার অনুমতি দিয়ে প্রজ্ঞাপন জারি ■ বাতাসের মাধ্যমে করোনা ছড়ানোর প্রমাণ! ■ একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড যুক্তরাষ্ট্রে ■ ঈদে বর্ধিত বোনাসই পাচ্ছেন সরকারি চাকরিজীবীরা ■ ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি
সীতাকুণ্ডে করোনা উপসর্গে পুলিশসহ দু’জনের মৃত্যু
দেশসংবাদ ডেস্ক
Published : Saturday, 6 June, 2020 at 10:13 PM
Zoom In Zoom Out Original Text

সীতাকুণ্ডে করোনা উপসর্গে পুলিশসহ দু’জনের মৃত্যু

সীতাকুণ্ডে করোনা উপসর্গে পুলিশসহ দু’জনের মৃত্যু

সীতাকুণ্ডে করোনা উপর্সগ নিয়ে এক পুলিশ সদস্যসহ দুজন মারা গেছেন। তারা হলেন- এসআই একরামুল ইসলাম ও সাবেক সিবিএ নেতা শাহ আলম।

চারদিন সর্দি ও জ্বরে ভুগে মারা গেছেন সীতাকুণ্ড মডেল থানার সহকারী পরিদর্শক (এসআই) একরামুল ইসলাম (৪৫)। শুক্রবার রাতে পৌর সদরের ভূঁইয়া টাওয়ারে তিনি মৃত্যুবরণ করেন। শনিবার সকালে স্বাস্থ্যকর্মী ও পুলিশ সদস্যরা লাশ উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে জানাজা শেষে একরামের বাড়িতে লাশ পাঠানো হয়।

এ ছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন উপজেলার আফতাব অটোমোবাইল ফ্যাক্টরির শ্রমিক ও সাবেক সিবিএ নেতা শাহ আলম (৫৫)। তিনি পরিবার নিয়ে উপজেলার পাক্কা রাস্তার মাথার পশ্চিমে বসবাস করেন। শনিবার দুপুর ২টার সময় করোনা উপসর্গ নিয়ে হাসপাতালের গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ দিকে সীতাকুণ্ড মডেল থানার ওসি (ইন্টেলিজেন্স) সুমন বণিকসহ ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১২১ জন।

সীতাকুণ্ড থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা বলেন, করোনা উপসর্গ নিয়ে একরামুল ইসলাম নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। তার বাড়ি কুমিল্লার লাকসামে। এ ছাড়া ওসি (ইন্টেলিজেন্স) সুমন বণিক এবং থানার গাড়িচালক তৌহিদুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ বলেন, পুলিশ সদস্যের লাশ এখানে আনা হলে তার নাক-মুখে ফেনা দেখা যায়। পুলিশ সদস্যরা জানায় তার জ্বর ও শ্বাসকষ্ট ছিল। আমরা তার নমুনা সংগ্রহ করেছি। রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

দেশসংবাদ/আইএফ/এনকে


আরও সংবাদ   বিষয়:  সীতাকুণ্ড   পুলিশ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
চট্টগ্রামে নতুন করে আক্রান্ত ২৫৯ জন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up