ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০ || ২৫ আষাঢ় ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ঘাতক ময়ূর-২ লঞ্চের মালিক গ্রেফতার ■ চট্টগ্রামে নতুন করে আক্রান্ত ২৫৯ জন ■ করোনার ছোবলে দিশেহারা শিক্ষক-কর্মচারী ■ ট্রাম্প প্রশাসনের বিরুদ্ধে হার্ভার্ড ও এমআইটির মামলা ■ ১৪ দলের দায়িত্ব নিয়ে যা বললেন আমু ■ মাস্ক-পিপিই দুর্নীতি খতিয়ে দেখছে দুদক ■ পদ্মা সেতুর পিলারের গোড়ার মাটি সরে যাওয়ার ঝুঁকি! ■ হিফজ মাদ্রাসা খোলার অনুমতি দিয়ে প্রজ্ঞাপন জারি ■ বাতাসের মাধ্যমে করোনা ছড়ানোর প্রমাণ! ■ একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড যুক্তরাষ্ট্রে ■ ঈদে বর্ধিত বোনাসই পাচ্ছেন সরকারি চাকরিজীবীরা ■ ১২৫ বাংলাদেশিকে বিমান থেকে নামতে দিচ্ছে না ইতালি
শালিসী বৈঠককে কেন্দ্র করে
বেলকুচিতে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ, ৪০ মোটরসাইকেল ভাংচুর
এম এ মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ)
Published : Saturday, 6 June, 2020 at 11:19 PM, Update: 07.06.2020 9:29:54 AM
Zoom In Zoom Out Original Text

বেলকুচিতে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ,  ৪০ মোটরসাইকেল ভাংচুর

বেলকুচিতে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ, ৪০ মোটরসাইকেল ভাংচুর

সিরাজগঞ্জর বেলকুচি উপজলায় শালীশি বৈঠককে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। এঘটনা উপজলা যুবলীগ নেতা জয়কে গুরতর আহত অবস্থায় বেলকুচি হাসপাতালে ও স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক কামাল আহম্মেদকে এনায়তপুরের বেতিল ড্যাফোডিল ক্লিনিক এবং অন্যদের বিভিন্ন হাসপাতাল ভর্তি করা হয়ছে। 

সংঘর্ষে প্রায় ৪০ টি মোটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পুলিশ ও স্থানিয়রা জানান, বেলকুচি উপজলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জোকনালা গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী উম্মে জহুরার বাড়ীর সামনে একটি খাস পুকুর পরিস্কার করা নিয়ে প্রতিবেশী রফিকুল ইসলামের দ্বন্ধ হয়। বিষয়টি নিয়ে শনিবার (৬ জুন) ২ টায় শালিস বৈঠক ডাকা হয় জোকনালা বাজারে। ঘন্টা খানেক আগেই রফিকুল ইসলামের পক্ষে উপজলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজার নেতৃত্বে লোকজন হাজির হয়। 

সালিশ কাজ বিলম্বিত হওয়ায় তারা প্রায় অর্ধশত মাটরসাইকেল নিয়ে ফিরে সগুনা চৌরাস্তা মোড়ে পৌছলে তখন বিপরীত দিক থেকে শিক্ষিকা উম্মে জহুরার পক্ষ নিকট আত্বীয় জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের নেতৃত্বে শতাধিক মোটরসাইকেল তিনটি ট্রাক ভর্তি লোক নিয়ে মুখোমুখি হয়। তখন উভয়পক্ষের লোকজনের সাথে কথা কাটাকাটির এক পর্যায় সংঘর্ষ বাঁধে। 

এসময় সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাসের পক্ষের উপজলা স্বেছাসবকলীগের সাধারন সম্পাদক কামাল আহম্মেদসহ কয়েকজন আহত হন। অপরদিকে রেজা গ্রুপের যুবলীগের জয়, নাজমুল, মেহেদী, রিপন, লিটন, কামরুল সহ কয়েক জন গুরুতর আহত হয়। উভয় মিলে অন্তত ১০ জন আহত হয়। 

সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের প্রায় ৪০টি মাটরসাইকল ভাংচুর করা হয়। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের মধ্যে রেজা গ্রুপের যুবলীগের নেতা জয়ের অবস্থা আশঙ্কা জনক। স্বেচ্ছাসেবকলীগ নেতা কামাল আহম্মেদকে স্থানীয় ড্যাফডিল হাসপাতালে থেকে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুনেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অপর দিকে রেজা গ্রুপের গুরুতর আহতদের বেলকুচি উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সিরাজগঞ্জ শেখ ফজিলাতুনেছা মুজিব জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়েছে। 

এ ব্যাপারে বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। এখনো আমরা কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  বেলকুচি মোটরসাইকেল   কামাল আহম্মেদ   রফিকুল ইসলাম   সাজ্জাদুল হক রেজা  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
চট্টগ্রামে নতুন করে আক্রান্ত ২৫৯ জন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up