ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২৮ অক্টোবর ২০২০ || ১৩ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ দ্রুত হাওয়া পাল্টাচ্ছে যুক্তরাষ্ট্রের নির্বাচনে! ■ ইরফানের নামে আরো মামলা হচ্ছে ■ ইতালিতে ব্যাপক বিক্ষোভ-সংঘর্ষ ■ নির্বাচন নিয়ে তৎপর ট্রাম্প ও বাইডেন ■ নাগরিকদের সতর্ক করে ফ্রান্সের বিশেষ বার্তা ■ গাড়িসহ উড়ে গেল কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী (ভিডিও) ■ ওয়ার্ড কমিশনার ইরফান সেলিম বরখাস্ত ■ ইরফানকে ৭ দিনের রিমান্ডে নিতে চায় পুলিশ ■ ৩ দিনের রিমান্ডে ইরফান সেলিমের সহকারী দিপু ■ দেশে করোনায় আরো মৃত্যু ২০, আক্রান্ত ১৩৩৫ ■ ইরফানকে শিগগিরই বরখাস্ত করা হবে ■ ৬ জনের ১০, ৪ জনের ৫ ও ১ জনের তিন বছরের কারাদণ্ড
বগুড়ায় করোনাকে জয় করেছে ১৫ পুলিশ
জিএম মিজান, বগুড়া
Published : Monday, 8 June, 2020 at 8:12 PM
Zoom In Zoom Out Original Text

বগুড়ায় করোনাকে জয় করেছে ১৫ পুলিশ

বগুড়ায় করোনাকে জয় করেছে ১৫ পুলিশ

বগুড়া জেলা পুলিশের ১৫ সদস্য করোনা ভাইরাসকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন। শুধ তাই নয় সুস্থ হয়ে উঠা পুলিশ সদস্যরা কাজেও যোগ দিয়েছেন। সোমবার বিকেল ৪টায় পুলিশ লাইন্স প্রাঙ্গণে তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়  বগুড়ার মানবিক পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম(বার)।

গত মার্চ মাস থেকে দেশে করোনা ভাইরাস মহামারী রুপ নেওয়ায় এর সংক্রমণ বিস্তার রোধে বগুড়া জেলার মানবিক পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম(বার)সহ সব পুলিশ সদস্য সরাসরি সক্রিয় ভাবে দায়িত্ব পালন করেন। মানুষকে ঘরমুখী করা, সঙ্গরোধে থাকা, অসহয় ও হতদরিদ্রদের পাশে দাড়ান, অসুস্থ্য রোগীকে হাসাপাতালে ভর্তি করা, বিদেশ ফেরত ব্যক্তিদের বাড়ীতে খাবার পৌঁছে দেওয়া, জ্বর,সর্দি,কাশি,নিয়ে মৃত্যু ব্যক্তিদের লাশ দাফন-কাফন থেকে শুরু করে সব ধরনের কাজ করে যাচ্ছে পুলিশ সদস্যরা। 

সে কারণে জেলার একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ ৪১ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে পড়লে। আক্রান্তদের চিকিৎসার জন্য সিভিল সার্জনের তত্তবধানে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে করোনা আইসোলেশন সেন্টার করা হয়। সেখানে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে ওঠেন ১৫ জন পুলিশ সদস্য। করোনাভাইরাস জয়ী পুলিশ সদস্যরা হলেন, এসআই আব্দুল বারী, এসআই মোজাহার আলী, এসআই বাবুল হোসেন,এসআই ইলিয়াস কা ন, এটিএসআই সিরাজুল ইসলাম, নায়েক রফিকুল ইসলাম, কনষ্টেবল আজিজুল হক, সুজন কুমার, মিজানুর রহমান, অসীম কুমার, আল বাসির, তাহিদুল ইসলাম, অপ‚র্ব ইসলাম,মোছলিমা বানু,আনিছুর রহমান।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ প্রতিবেদক-কে বলেন, সুস্থ্য হয়ে ওঠা ১৫ জন পুলিশ সদস্য সোমবার বিকেল থেকেই কাজে যোগ দিয়েছেন। এখনো চিকিৎসাধীন রয়েছেন একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ ২৬ জন পুলিশ সদস্য বর্তমানে তারা ভালো আছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  বগুড়া   করোনা   জয়   পুলিশ   আলী আশরাফ ভুঞা  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
দেশে করোনায় আরো মৃত্যু ২০, আক্রান্ত ১৩৩৫
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up