ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২৫ নভেম্বর ২০২০ || ১০ অগ্রহায়ণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ তিন রাষ্ট্রদূতকে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী ■ শিক্ষায় বিনিয়োগের বিকল্প নেই ■ কমলো স্বর্ণের দাম ■ নিভারের প্রভাব পড়বে না বাংলাদেশে ■ ঢাকায় পৌঁছালো ‘ধ্রুবতারা’ ■ আলোচনায় কানাডা’র বেগমপাড়া ■ শপথ নিলেন ফরিদুল হক খান দুলাল ■ দেশে করোনায় মৃত্যু ৩২, আক্রান্ত ২২৩০ ■ রাজধানীর বিহারী পট্টিতে ভয়াবহ আগুন ■ করোনা পরিস্থিতি খারাপ হলে আরো কঠোর সিদ্ধান্ত ■ কে এই অ্যান্থনি ব্লিংকেন? ■ ১ ডিসেম্বর আমৃত্যু কারাদণ্ডের রিভিউর রায়
পূর্ব শত্রুতার জের
নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় আহত ২, ভাংচুর-লুটপাট
বেনজির আহমেদ বেনু, নরসিংদী
Published : Sunday, 14 June, 2020 at 9:38 PM
Zoom In Zoom Out Original Text

নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় আহত ২, ভাংচুর-লুটপাট

নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় আহত ২, ভাংচুর-লুটপাট

পূর্ব শত্রুতার জের হিসেবে প্রতিপক্ষের হামলায় দুই জন গুরুতর আহত, ৫টি বাড়ী ভাংচুর, নগদ টাকাসহ পৌনে ৫ লাখ টাকার মালামাল লুট হয়েছে। মাধবদী থানাধীন শান্তিভাওলা গ্রামে গত ১১ জুন ২০২০ বৃহস্পতিবার বেলা আড়াইটায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন শান্তিভাওলা গ্রামের নাদিরুজ্জামান ওরফে জামানের সাথে একই গ্রামের জাকারিয়ার দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসছিল। এরই জের হিসেবে ঘটনার দিন জাকারিয়ার নেতৃত্বে সংঘবদ্ধ ২৫/২৬ জন লাঠিয়াল নাদিরুজ্জামানের বাড়ীতে হামলা চালায়।

হামলাকারীরা নাদিরুজ্জামানের বাড়ীসহ ৫টি বাড়ী ভাংচুর ও লুটপাট করে। এসময় বাধা দেয়ায় নাদিরুজ্জামান ওরফে জামান (৫৫), তার ভাতিজা তারেককে (৩৫) কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করে। এসময় তাদের আত্মচিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। স্বজনরা আহতদেরকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তাদের অবস্থার অবনতি ঘটতে থাকলে তাদেরকে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

এব্যাপারে আহত জামানের শ্যালক বশির আহমেদ বাদী হয়ে প্রতিপক্ষ জাকারিয়াসহ ১৩ জনের নাম উল্লেখ্য এবং অজ্ঞাত আরো ১২/১৩ জনকে আসামী করে মাধবদী থানায় গত ১৩ জুন ২০২০ একটি মামলা দায়ের  করেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  নরসিংদী   মাধবদী   শান্তিভাওলা   নাদিরুজ্জামান   জামান   জাকারিয়া  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
দেশে করোনায় মৃত্যু ৩২, আক্রান্ত ২২৩০
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up