ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০ || ২৬ শ্রাবণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ ■ ফের বন্যার পানি বৃদ্ধির আশঙ্কা ■ সিটি হাসপাতালকে সাড়ে ৭ লাখ টাকা জরিমানা ■ সিনহা হত্যা নিয়ে ৪ আসামির চাঞ্চল্যকর তথ্য ■ শেষ রক্তবিন্দু দিয়ে বিচার দেখে যেতে চান শিপ্রা ■ বন্ধ হচ্ছে করোনা সংক্রান্ত নিয়মিত বুলেটিন ■ নেপালকে রেল ট্রানজিট দেয়া হচ্ছে ■ জেরুজালেম ইসরাইলের রাজধানী নয় ■ পাকিস্তানে বোমা বিস্ফোরণ, নিহত ৬ ■ এবার সালমোনেলা ব্যাকটেরিয়ার প্রাদুর্ভাব যুক্তরাষ্ট্র-কানাডায় ■ মাস্ক পরা বাধ্যতামূলক করার নির্দেশ ■ করোনার ভ্যাকসিন আগে পাওয়াই সরকারের মূল লক্ষ্য
সান্তাহারে রেল কর্মচারির বাড়ি নির্মাণ কাজ বন্ধ
সাগর খান, আদমদীঘি (বগুড়া)
Published : Monday, 13 July, 2020 at 8:01 PM
Zoom In Zoom Out Original Text

সান্তাহারে রেল কর্মচারির বাড়ি নির্মাণ কাজ বন্ধ

সান্তাহারে রেল কর্মচারির বাড়ি নির্মাণ কাজ বন্ধ

কয়েক লাখ টাকা মুল্যের রেলওয়ের জমি দখল করে রেলওযের এক কর্মচারির বাড়ি নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছে রেলওয়ে জিআরপি থানার পুলিশ। সেই সাথে অবৈধ নির্মাণ কাজ আর করবেন না মর্মে মুচলেকা নিয়েছেন বলে দাবী করেছেন রেলওয়ে পুলিশ। স্থানীয় ভাবে ব্যাপক আলোচিত ঘটনাটি ঘটেছে দেশের অন্যতম রেলওয়ে জংশন শহর সান্তাহারে।

জানা গেছে, ইনতাজ আলী নামের বাংলাদেশ রেলওয়ে সান্তাহার জংশনের উর্ধতন উপসহকারি প্রকৌশলী (পথ) দপ্তরের কর্মচারি অবসর প্রস্তুতি মুলক ছুটিতে রয়েছেন। তিনি সান্তাহার রেলওয়ে উর্ধতন উপ-সহকারি প্রকৌশলী (পথ) এর পরিত্যক্ত বাংলো বাড়ির পশ্চিমে কয়েক লাখ টাকা মুল্যের রেলওয়ে জমি দখল করে বাড়ি নির্মাণ কাজ করতে থাকে।

অভিযোগ পেয়ে রেল ভুমি রক্ষনাবেক্ষনকারি এসএসএই(কার্য) সান্তাহার এর প্রকৌশলী নারায়ন চন্দ্র প্রসাদ সান্তাহার রেলওয়ে থানায় অভিযোগ দায়ের করে। এর প্রেক্ষিতে রেলওয়ে জিআরপি থানার অফিসার ইনচার্য মনজের আলী অভিযোগের তদন্ত করার জন্য থানার উপ-পরিদর্শক তারিকুল ইসলামকে দায়ীত্ব দেন। তদন্তকারি পুলিশ কর্মকর্তা তার তদন্তের সময় ওই বাড়ি নির্মাণকারি রেল কর্মচারি ইনতাজ আলী জমির বৈধ কাগজপত্র এবং পৌর অনুমোদন দেখাতে ব্যর্থ হয়। এর ফলে পুলিশ ওই বাড়ি নির্মাণ কাজ বন্ধ করে দেন এবং আগামীতে নির্মাণ কাজ করবেন না মর্মে মুচলেকা নিয়েছেন বলে জানিয়েছেন তদন্তকারি পুলিশ কর্মকর্তা তারিকুল ইসলাম।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  সান্তাহার   রেলওয়ে পুলিশ   ইনতাজ আলী  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
বন্ধ হচ্ছে করোনা সংক্রান্ত নিয়মিত বুলেটিন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
ফাতেমা হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up