ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৫ আগস্ট ২০২০ || ২১ শ্রাবণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ৩৩ জেলার ৫৫ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত ■ সারাদেশে বৃষ্টির সম্ভাবনা ■ হামলার ফলেই বৈরুতে বিস্ফোরণ ■ করোনা টেস্ট জালিয়াতির মূলহোতা সাবরিনা-আরিফ ■ লেবাননে ভয়াবহ বিস্ফোরণে নৌবাহিনীর ২১ সদস্য আহত ■ ওসিসহ ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা ■ বিস্ফোরণের ঘটনায় লেবাননে জরুরি অবস্থা জারি হচ্ছে ■ দেশে ৭০ চিকিৎসকের মৃত্যু, আক্রান্ত ৭২৪৯ স্বাস্থ্যকর্মী ■ বিশ্বে করোনায় মৃত ৭ লাখ ■ লেবাননে ভয়াবহ বিস্ফোরণে নিহত ৭৮, আহত ৪০০০ ■ সাহেদকে কাল আদালতে তোলা হচ্ছে ■ বন্যার পানিতে ডুবে সারাদেশে মৃত্যু ১৭
রংপুরে র‌্যাবের অভিযানে ৩৬ কেজি গাঁজাসহ আটক ৪
আফরোজা বেগম, রংপুর
Published : Monday, 13 July, 2020 at 10:57 PM, Update: 15.07.2020 9:45:22 PM
Zoom In Zoom Out Original Text

রংপুরে র‌্যাবের অভিযানে ৩৬ কেজি গাঁজাসহ আটক ৪

রংপুরে র‌্যাবের অভিযানে ৩৬ কেজি গাঁজাসহ আটক ৪

রংপুর র‌্যাব-১৩’র অভিযানে পিকআপ ও ট্রাকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৩৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পরিবহন দুটির চালক-হেলপারসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কুড়িগ্রাম সদরের পলাশবাড়ী (চৌকিদারপাড়া) এলাকার আব্দুল রহিম ওরফে আঙ্গুর মিয়া (৩০) লালমনিহাট সদরের খোঁচাবাড়ী (সাকোরা) গ্রামের সাইদুল ইসলাম (৩৫), একই জেলার পাটগ্রামের বুড়িমারী কামারপাড়ার মুকুল ইসলাম (৩৩) এবং বেলাল হোসেন (২৪)। তারা দীর্ঘদিন ধরে পণ্য পরিবহনের আড়ালে মাদক ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন র‌্যাব-১৩’র মিডিয়া অফিসার সিনিয়র এএসপি সিদ্দিক আহমদ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১২ জুলাই) রাতে রংপুরের নব্দীগঞ্জ বাজার সংলগ্ন রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের উত্তর পার্শ্বে একটি সন্দেহভাজন পিকআপ ভ্যানে তল্লাশি চালায় র‌্যাব-১৩। এ সময় ওই গাড়িতে ফাঁকা ক্যারেটের (প্লাস্টিকের খাঁচা/ঝুঁড়ি) মধ্যে বিশেষ কায়দায়  লুকিয়ে রাখা ১৩কেজি গাঁজা উদ্ধারসহ পিকআপের চালক ও হেলপারকে আটক করা হয়।

একই দিন ভোর রাতে কাউনিয়ার হলদিবাড়ী রেলগেট সংলগ্ন রংপুর টু কুড়িগ্রাম মহাসড়কের দক্ষিণ পার্শ্বে রাস্তার উপর পাথর বোঝাই একটি ট্রাকে তল্লাশি চালিয়ে আরও ২৩ কেজি গাঁজা উদ্ধারসহ চালক ও হেলাপারকে আটক করা হয়।  

লালমনিরহাট থেকে বোঝাই হওয়া গাঁজা সিরাজগঞ্জ ও বগুড়া শহরে সরবরাহ করার কথা ছিল। এছাড়াও আটক ওই চারজন পণ্য সামগ্রী পরিবহনের নামে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছানো এবং মাদক ব্যবসার সাথে জড়িত বলে প্রাভজিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

এদিকে পৃথক দুটি অভিযানে ৩৬ কেজি গাঁজা ছাড়াও একটি ট্রাক, একটি পিকআপ ভ্যান, ৪৮০ সিএফটি পাথর, ৩০টি খালি ক্যারেট, চারটি মোবাইল ফোন এবং ছয়টি সীমকার্ড উদ্ধার করা হয়।

আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। একই তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের  বিরুদ্ধে অনুসন্ধান চলছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  রংপুর   র‌্যাব  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
দেশে ৭০ চিকিৎসকের মৃত্যু, আক্রান্ত ৭২৪৯ স্বাস্থ্যকর্মী
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
ফাতেমা হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up