ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২৮ অক্টোবর ২০২০ || ১২ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ দ্রুত হাওয়া পাল্টাচ্ছে যুক্তরাষ্ট্রের নির্বাচনে! ■ ইরফানের নামে আরো মামলা হচ্ছে ■ ইতালিতে ব্যাপক বিক্ষোভ-সংঘর্ষ ■ নির্বাচন নিয়ে তৎপর ট্রাম্প ও বাইডেন ■ নাগরিকদের সতর্ক করে ফ্রান্সের বিশেষ বার্তা ■ গাড়িসহ উড়ে গেল কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী (ভিডিও) ■ ওয়ার্ড কমিশনার ইরফান সেলিম বরখাস্ত ■ ইরফানকে ৭ দিনের রিমান্ডে নিতে চায় পুলিশ ■ ৩ দিনের রিমান্ডে ইরফান সেলিমের সহকারী দিপু ■ দেশে করোনায় আরো মৃত্যু ২০, আক্রান্ত ১৩৩৫ ■ ইরফানকে শিগগিরই বরখাস্ত করা হবে ■ ৬ জনের ১০, ৪ জনের ৫ ও ১ জনের তিন বছরের কারাদণ্ড
বগুড়ায় গোলাগুলিতে কুখ্যাত মাদক ব্যবসায়ী নিহত
দেশসংবাদ, বগুড়া
Published : Wednesday, 22 July, 2020 at 10:00 AM, Update: 22.07.2020 11:50:58 AM
Zoom In Zoom Out Original Text

বগুড়ায় গোলাগুলিতে কুখ্যাত মাদক ব্যবসায়ী নিহত

বগুড়ায় গোলাগুলিতে কুখ্যাত মাদক ব্যবসায়ী নিহত

বগুড়ায় দু’দল দুষ্কৃতকারীর গোলাগুলিতে কুখ্যাত মাদক এবং অস্ত্র ব্যবসায়ী আল-আমিন শেখ রাব্বি ওরফে গরু রাব্বি (৩৭) নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। রাব্বি খুন, অস্ত্র, মাদক, হত্যাচেষ্টা এবং বিশেষ ক্ষমতা আইনে মোট ৭ মামলার আসামি।

মঙ্গলবার রাত ২টায় বগুড়া শহরের নুরানি মোড় সংলগ্ন নিশিন্দারা চকোরপাড়া জাহিদ মেটালের ইউক্যালিপটাস বাগানে এই গোলাগুলির ঘটনা ঘটে। গুলিবিদ্ধ রাব্বিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেয়ার পথে তার মৃত্যু হয়।

সদর থানা সূত্রে জানা যায়, বুধবার রাতে হঠাৎ সংবাদ আসে শহরের নূরানী মোড়ে জাহিদ মেটালের বাগানে দুইদল দুষ্কৃতকারীর মাঝে গোলাগুলি হচ্ছে। এমন সংবাদ পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী, বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবির, ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজাসহ পুলিশের কয়েকটি দল ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। সেখানে গিয়ে পুলিশ গুরুতর আহত অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে দ্রুত বগুড়া শজিমেক হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে স্থানীয় লোকজন তাকে আল আমিন শেখ রাব্বি ওরফে গরু রাব্বি হিসেবে শনাক্ত করেন। তার বাবার নাম খালেকুজ্জামান হেলাল। বাড়ি শহরের সুলতানগঞ্জ পাড়া (ঘোনপাড়া) এলাকায়।

থানার রেকর্ড পর্যালোচনা করে পুলিশ জানায়, রাব্বির নামে খুন, অস্ত্র, মাদক, হত্যাচেষ্টা এবং বিশেষ ক্ষমতা আইনে মোট ৭টি মামলা রয়েছে। তিনি এলাকায় অস্ত্রবাজ এবং মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত ছিলেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড তাজা গুলি এবং তিন রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে।

জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র সনাতন চক্রবর্তী বলেন, এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

দেশসংবাদ/জেএন/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  বগুড়া   আল-আমিন শেখ রাব্বি   গরু রাব্বি  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
দেশে করোনায় আরো মৃত্যু ২০, আক্রান্ত ১৩৩৫
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up