ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ || ১৪ আশ্বিন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ভারতের পেঁয়াজ এলো চট্টগ্রাম বন্দরে ■ থানার পাশেই বোমা ফাটিয়ে ছিনতাই ■ করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব ■ চুল দাড়ি গোঁফ কেটেও রেহাই পেল না তারেক ■ তুরস্কের গোলায় আর্মেনিয়ার যুদ্ধবিমান ভূপাতিত! ■ কুয়েতের আমির শেখ সাবাহ আর নেই ■ সীমান্ত হত্যা বন্ধে ভারতের সম্মতি ■ কৃষি জমিতে শিল্পকারখানা করা যাবে না ■ গণধর্ষণের ঘটনা অনুসন্ধানে কমিটি গঠন ■ ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, আক্রান্ত ১৪৮৮ ■ একসঙ্গে ৫ সমুদ্রে চীনের নজিরবিহীন যুদ্ধ মহড়া ■ স্বামীকে নামিয়ে গাড়ীতেই সেই নববধূকে গণধর্ষণ
১২টা থেকে উঠে যাচ্ছে ওয়ারীর লকডাউন
দেশসংবাদ, ঢাকা
Published : Friday, 24 July, 2020 at 10:34 PM, Update: 24.07.2020 10:48:10 PM
Zoom In Zoom Out Original Text

লকডাউন

লকডাউন

করোনার সংক্রমণের হার তুলনামূলক হ্রাস পাওয়ায় তুলে নেওয়া হচ্ছে ওয়ারীর লকডাউন। শুক্রবার (২৪ জুলাই) রাত ১২টা হতে লকডাউনমুক্ত হচ্ছে ওয়ারী। স্বাস্থ্য অধিদফতর ও আইইডিসিআর হতে লকডাউন বর্ধিত করার নতুন কোনো নির্দেশনা না থাকায় এবং ১ম ও ২য় সপ্তাহের তুলনায় সংক্রমণের হার তুলনামূলকভাবে হ্রাস পাওয়ায় লকডাউন তুলে নেয়া হচ্ছে বলে জানিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন।

লকডাউন উঠে গেলেও সামাজিক দূরত্ব বজায় ও স্বাস্থ্যবিধি মেনে চলতে স্থানীয় কাউন্সিলরের উদ্যোগে মাইকিং করা হচ্ছে এলাকাটিতে। এছাড়া করোনা টেস্টিং বুথ ও ই-কমার্সের মাধ্যমে খাদ্য সামগ্রী সরবরাহসহ অন্যান্য সেবা আগামী ৩০ জুলাই পর্যন্ত চলমান থাকবে বলে জানানো হয়েছে।

প্রসঙ্গত, করোনা পজিটিভ রোগী বেশি থাকায় ওয়ারী এলাকায় গত ৪ জুলাই ভোর ৬টা থেকে ২৫ জুলাই পর্যন্ত ২১ দিনের লকডাউন ঘোষণা করা হয়। নির্দিষ্ট সময়ের মধ্যেই শেষ হলো লকডাউন।

লকডাউনের আওতায় ছিল ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪১নং ওয়ার্ডের ওয়ারীর টিপু সুলতান রোড, জাহাঙ্গীর রোড, ঢাকা-সিলেট হাইওয়ে (জয়কালী মন্দির থেকে বলধা গার্ডেন) এবং ইনার রোড হিসেবে লালমিনি রোড, হরে রোড, ওয়ার রোড, রানকিন রোড এবং নওয়াব রোড।

দেশসংবাদ/বার্তা/এসআই


আরও সংবাদ   বিষয়:  লকডাউন   ওয়ারী  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, আক্রান্ত ১৪৮৮
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up