ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ || ১১ আশ্বিন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ সাত সরকারি কলেজের শিক্ষার্থীরা ফলাফল পাচ্ছে না ■ বাংদেশের মান এখন অনেক উঁচুতে ■ কক্সবাজারের ৮ থানায় নতুন ওসি ■ অতিরিক্ত সচিব হলেন ৯৮ কর্মকর্তা (তালিকা) ■ ক্যাম্পাসে তরুণীকে গণধর্ষণ, বিক্ষোভে উত্তাল এমসি কলেজ ■ আ.লীগের তৃণমূলে কঠোর বার্তা ■ বিএনপিতে আসছে ব্যাপক রদবদল ■ এমসি কলেজে গণধর্ষণ, ৯ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা ■ পাবনা-৪ উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে ■ ২৪ ঘণ্টায় বিশ্বে আরও সাড়ে ৫ হাজার মানুষের মৃত্যু ■ এমসি কলেজে গণধর্ষণ, ৬ ছাত্রলীগ কর্মীকে খুঁজছে পুলিশ ■ সিলেট এমসি কলেজে স্বামীকে বেঁধে তরুণীকে গণধর্ষণ
ঈদুল আযহায় ঠাকুরাকোনাবাসীকে জিলানীর শুভেচ্ছা
ভজন দাস, নেত্রকোনা
Published : Tuesday, 28 July, 2020 at 4:59 PM
Zoom In Zoom Out Original Text

সাবেক ছাত্রনেতা জিলানী

সাবেক ছাত্রনেতা জিলানী

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে নেত্রকোনার ঠাকুরাকোনাবাসীকে আগাম শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা জিলানী। মুসলমান সম্প্রদায়ের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল আযহা সন্নিকটে মানুষের মাঝে বিরাজ করছে ঈদ আনন্দ চলছে সকল প্রস্তুতি।

যদিও একদিকে করোনার আতংক অপরদিকে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে রয়েছে বেদনা। সেই বন্যা ও করোনার কারনে কর্মহীন খেটে খাওয়া অসহায় মানুষের পাশে থেকে সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া সাবেক ছাত্রনেতা বর্তমান যুবসমাজের অহংকার এ,কে মোঃ জিলানী খান রেজভী এলাকাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়ন তথা সর্বস্থরের মুসলমান ভাই বোনদের আন্তরিক শুভেচ্ছা অভিনন্দন ও ঈদ মোবারক জানিয়েছেন তিনি। যুবনেতা জিলানী খান রেজভী বৈশ্বিক মহামারি করোনাসহ বিগত তিন দফা বন্যার চলমান ক্রান্তিলগ্নে বর্তমান সময়ে চরম ভোগান্তি সত্বেও সমাজের কল স্থরের মানুষের সব ভেদাভেদ ভূলে সকলকে পবিত্র ঈদের আনন্দ নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেয়ার আহবান জানায়।

তিনি এ দুর্যোগে সর্বস্তরের মানুষের সুখ, শান্তি, সমৃদ্ধি. রোগমুক্তি ও কল্যাণ কামনা করেন। আর পবিত্র ঈদুল আযহা এ শিক্ষা দেয় মানুষ এক অপরের প্রতি ভ্রাতৃত্ববোধ, ঐক্য. সাম্য, সহানুভূতিবোধ। বছরের এ দিনে সকল হিংসা বিদ্বেষ ভূলে স্নেহ ভালবাসায় সামাজিক বন্ধনে আবদ্ধ হয়ে বর্তমান জনবান্ধব সরকারের হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার দিকনির্দেশনা মেনে দেশের উন্নয়নে নিজেদের সম্পৃক্ত করে কাজ করা।

জিলানী আরো বলেন বর্তমান করোনা মোকাবেলায় দেশের মানুষও প্রতিনিয়ত সংগ্রাম করে যাচ্ছে। এ অদৃশ্য মহামারি থেকে বেচেঁ থাকার জন্য সকলকে আরো সচেতন হতে হবে। পূর্বের ন্যায় হয়তো সকলকে নিয়ে প্রতি বছর যে আনন্দ উৎসব করা হতো সেটা হয়তো সম্ভব নয়। তবুও আমরা আত্বীয় স্বজন বন্ধু বান্ধব ঘনিষ্টজনদের নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেবো। আমার সকলের প্রতি আহবান আসুন করোনা ও বন্যার দুর্যোগকালীন সময়ে যার যার এলাকার দুঃস্থ অসহায় গরীব কর্মহীন খেটে খাওয়া মানুষের পাশে দাড়াই সকলে যেন ঈদের আনন্দে অংশিদার হতে পারে। করোনা ভাইরাস ও বন্যার কবল থেকে সকল মানুষ যেন রক্ষা পায় তার জন্য সকলে দোয়া করি।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  ঈদুল আযহা   সাবেক ছাত্রনেতা জিলানী  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় বিশ্বে আরও সাড়ে ৫ হাজার মানুষের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up