ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ || ১১ আশ্বিন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ সাত সরকারি কলেজের শিক্ষার্থীরা ফলাফল পাচ্ছে না ■ বাংদেশের মান এখন অনেক উঁচুতে ■ কক্সবাজারের ৮ থানায় নতুন ওসি ■ অতিরিক্ত সচিব হলেন ৯৮ কর্মকর্তা (তালিকা) ■ ক্যাম্পাসে তরুণীকে গণধর্ষণ, বিক্ষোভে উত্তাল এমসি কলেজ ■ আ.লীগের তৃণমূলে কঠোর বার্তা ■ বিএনপিতে আসছে ব্যাপক রদবদল ■ এমসি কলেজে গণধর্ষণ, ৯ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা ■ পাবনা-৪ উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে ■ ২৪ ঘণ্টায় বিশ্বে আরও সাড়ে ৫ হাজার মানুষের মৃত্যু ■ এমসি কলেজে গণধর্ষণ, ৬ ছাত্রলীগ কর্মীকে খুঁজছে পুলিশ ■ সিলেট এমসি কলেজে স্বামীকে বেঁধে তরুণীকে গণধর্ষণ
মামলা তুলে নেয়ার হুমকি
নেত্রকোনায় মাদ্রাসা শিক্ষককে কুপিয়ে হত্যার চেষ্টা
ভজন দাস, নেত্রকোনা
Published : Wednesday, 29 July, 2020 at 7:57 PM
Zoom In Zoom Out Original Text

নেত্রকোনা

নেত্রকোনা

নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের রায়দুম রুহী গ্রামের মাদ্রাসা শিক্ষক, ময়মনসিংহ রুহী স্কুল মসজিদের ইমাম ও খতিব নূর আহাম্মদকে পাওনা টাকা পরিশোধ নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা মামলার আসামিদের বুধবার পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। আসামিরা মামলা তুলে নেয়ার জন্য বাদী ও পরিবারের সদস্যদের নানা ভয়ভীতি ও অব্যাহত হুমকি প্রদান করছে। এ নিয়ে পরিবারটি নিরাপত্তা হীনতায় ভূগছে।

অভিযোগে জানা গেছে, সদর উপজেলার রামদুম রুহী গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে নূর মোহাম্মদের কাছে পাশ্ববর্তী ফরিদপুর গ্রামের মিজানুর রহমান রনি ও জুয়েল মিয়া কিছু টাকা পায়। এ নিয়ে বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে দ্বন্ধ চলছিল।

নূর মোহাম্মদের বড় ভাই নূর আহাম্মদ গত শনিবার রাতে পাওনা টাকা পরিশোধ করতে যান। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে নূর আহাম্মদকে স্থানীয় একটি দোকানের ভিতর নিয়ে যায় মিজানুর রহমান রনি ও তার লোকজন। পরে রনি ও অন্য আসামিরা রামদা দিয়ে এলোপাথারী কুপিয়ে এবং রড দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা চালায় এবং মৃত মনে করে দোকানের সামনে ফেলে পালিয়ে যায়। পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ গুরুতর আহত নূর আহাম্মদকে উদ্ধার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় আহত মাদ্রাসা শিক্ষকের মা লায়লা আঞ্জুমানারা বেগম বাদী হয়ে সোমবার মিজানুর রহমান রনি, হাফিজুর রহমান ওরফে আলিফ মিয়া, জুয়েল মিয়া ও শুক্কুর আলীর বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ হাফিজুর রহমান ওরফে আলিফ মিয়াকে গ্রেপ্তার করে। গতকাল বুধবার পর্যন্ত অন্য তিন আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। আসামিরা মামলা তুলে নেয়ার জন্য বাদী ও তার পরিবারের সদস্যদের নানা ভয়ভীতি ও অভ্রাহত হুমকি প্রদান করছে।

নেত্রকোনার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তাজুল ইসলাম জানান, মামলার একজন আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে।   

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  নেত্রকোনা   মাদ্রাসা শিক্ষক   কুপিয়ে হত্যা   চেষ্টা   খতিব নূর আহাম্মদ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় বিশ্বে আরও সাড়ে ৫ হাজার মানুষের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up