ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১৬ জানুয়ারী ২০২১ || ৩ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ভারতে বিশ্বের সর্ববৃহৎ টিকাদান কর্মসূচি শুরু ■ নির্বাচন কমিশন গঠনে বিএনপি’র সর্বদলীয় ঐক্যের উদ্যোগ ■ ধসে পড়ছে ট্রাম্পের বাণিজ্য সাম্রাজ্য ■ ২০২১ সালের গ্লোবাল সামরিক র‍্যাংকিং প্রকাশ ■ ৬০ পৌরসভায় ভোট চলছে ■ সেভেন স্টার গ্রুপের ৬ সদস্য গ্রেফতার ■ প্রতিপক্ষের কর্মীকে কোপালেন নারীপ্রার্থী ■ জনপ্রিয় তুর্কি অ্যাপ ‘বিপ’ ডাউনলোডের হিড়িক ■ ৫২ পৌরসভায় বিএনপি’র টিকিট পেলেন যারা ■ ৩০ জানুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ■ ২৪ ঘণ্টায় করোনায় ১৩ মৃত্যু, আক্রান্ত ৭৬২ ■ ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ৩৪
ত্রিশালে ভিজিএফ চালের ১০টি কার্ডসহ আটক ১
মমিনুল ইসলাম মমিন, ত্রিশাল (ময়মনসিংহ)
Published : Wednesday, 29 July, 2020 at 11:21 PM
Zoom In Zoom Out Original Text

ত্রিশালে ভিজিএফ চালের ১০টি কার্ডসহ আটক ১

ত্রিশালে ভিজিএফ চালের ১০টি কার্ডসহ আটক ১

ময়মনসিংহের ত্রিশালে রামপুর ইউনিয়নে হতদরিদ্রদের ভিজিএফ চালের ১০টি কার্ড সহ শাহজাহান হোসেন রুবেল নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

উপজেলার রামপুর উচ্চ বিদ্যালয় মাঠে পবিত্র ঈদ-ঊল আযহা উপলক্ষে গরীব, অসহায়, দুঃস্থ দরিদ্র জনগনের জন্য ইউনিয়নের বরাদ্দকৃত ভিজিএফ কার্ড হতে মঙ্গলবার (২৮ জুলাই) রামপুর ইউনিয়নের কাকচর গ্রামের নুরুল ইসলামের ছেলে মোঃ শাহজাহান হোসেন রুবেল একাই ১০টি ভিজিএফ কার্ডের চাল উত্তোলনের জন্য গেলে দায়িত্বে থাকা ট্যাগ অফিসার মীর দেলোয়ার হোসেন তাকে আটক করে ত্রিশাল থানা পুলিশকে সোপর্দ করেন। বুধবার (২৯ জুলাই) তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করে ত্রিশাল থানা পুলিশ। উক্ত ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার রামপুর ইউনিয়নের ৬নং ওয়ের্ড ইউপি সদস্য মোঃ  আবু বক্কর সিদ্দিককে প্রকৃত কারণ দর্শানোর নির্দেশ প্রদান করেন।

রামপুর ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ আবু বকর সিদ্দিকের কাছে উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশনা বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, নোটিস পেয়েছি।

রামপুর ইউনিয়ন সচিব রফিকুল ইসলাম জানান, স্বাক্ষর বিহীন কার্ড কোথা থেকে পেছে তা আমার জানা নেই। ট্যাগ অফিসার মীর দেলোয়ার হোসেন বলেন, কার্ডে উৎস সম্পর্কে এখনো জানা যায়নি।

উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান জনান, মানবিক সহায়তা কর্মসূচীর নীতিমালা ২০১২-১৩ লঙ্গনের দায়ে স্থানীয় ইউপি সদস্যকে প্রকৃত কারণ দর্শানোর নির্দেশ প্রদান করা হয়েছে। আটকৃত মোঃ শাহজাহান হোসেন রুবেলকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। গরীব, অসহায় ও দুঃস্থ দরিদ্রদের চাল নিয়ে অনিয়ম কোন অবস্থাতেই বরদাস্ত করা হবে না।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  ত্রিশাল   ভিজিএফ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
ভারতে বিশ্বের সর্ববৃহৎ টিকাদান কর্মসূচি শুরু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up