ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১ অক্টোবর ২০২০ || ১৬ আশ্বিন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ২৪ ঘণ্টায় ভারতে ১১৮১ জনের মৃত্যু ■ সাক্ষ্য না দেয়ায় হত্যা ■ দু’সন্তানকে কুপিয়ে বাবার আত্মহত্যার চেষ্টা ■ সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির নীতিমালা জারি ■ রাজধানীতে পুলিশ হেফাজতে যুবকের মৃত্যু ■ আগামী সপ্তাহে এইচএসসি-সমমান পরীক্ষার রুটিন ■ রাশিয়ার মধ্যস্থতাও মানছে না আজারবাইজান-আর্মেনিয়া ■ আবেদন করলে ব্রিটিশ ভিসা পাবেন খালেদা জিয়া ■ একাদশ সংসদে ৩২ মিনিটেই প্রতিটি আইন পাস হয়েছে ■ শিক্ষার্থীদের অটোপ্রমোশন দেয়ার কথা ভাবছে সরকার ■ উন্নয়নের নামে জনজীবন অতিষ্ঠ না করার নির্দেশ ■ দেশে আরো ৩২ জনের মৃত্যু, আক্রান্ত ১৪৩৬
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে নৌ চলাচল বন্ধ
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 4 August, 2020 at 12:02 PM
Zoom In Zoom Out Original Text

কাঁঠালবাড়ী, শিমুলিয়া

কাঁঠালবাড়ী, শিমুলিয়া

বৈরী আবহাওয়ার কারণে মঙ্গলবার (৪ আগস্ট) সকাল সাড়ে ১০টা থেকে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে। বিআইডব্লিউটিএ’র কাঁঠালবাড়ী লঞ্চ ঘাট সূত্র জানিয়েছে, সকাল থেকেই বৈরী আবহাওয়া বিরাজ করছে। আকাশ মেঘাচ্ছন্ন ও বাতাস থাকায় পদ্মা নদী উত্তাল হয়ে উঠেছে। সকাল সাড়ে ১০টার দিকে ঝড়োবাতাস ও বৃষ্টি বেড়ে গেলে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ করা হয়।

এদিকে ঈদের ছুটি শেষে রাজধানীতে ফিরতে শুরু করেছেন দক্ষিণাঞ্চলের মানুষ। তবে হঠাৎ করে লঞ্চ ও স্পিডবোট বন্ধ হওয়ায় কিছুটা বিপাকে পড়েছেন তারা। অনেকে ফেরিতে করে পার হচ্ছেন। এ নৌরুটে লঞ্চ ও স্পিডবোট বন্ধ থাকলেও ফেরি চলাচল করছে। সকাল থেকে সাতটি ফেরি চলছে।

কাঁঠালবাড়ী লঞ্চ ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন বলেন, বৈরী আবহাওয়ার কারণে সকাল সাড়ে ১০টা থেকে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে। আবহাওয়া স্বাভাবিক না হওয়া পর্যন্ত বন্ধ থাকবে।

দেশসংবাদ/বিএন/এসআই


আরও সংবাদ   বিষয়:  বৈরী আবহাওয়া   লঞ্চ   বিআইডব্লিউটিএ   কাঁঠালবাড়ী   শিমুলিয়া  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় ভারতে ১১৮১ জনের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up