ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২৯ নভেম্বর ২০২০ || ১৪ অগ্রহায়ণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ১৩ হাসপাতালে বসছে অক্সিজেন প্লান্ট ■ পৌর নির্বাচনে নৌকার প্রার্থী যারা ■ প্রকাশ্যে অস্ত্রের মহড়া, যুবদল-যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম ■ ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, আক্রান্ত ১৯০৮ ■ মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৪৭ ■ নিয়ন্ত্রণ হারিয়ে খালে বাস, নিহত ৩ ■ সিঙ্গাপুরে বাংলাদেশির নামে ৮ হাজার কোটি টাকা! ■ বিজ্ঞানী হত্যার চরম প্রতিশোধ নেয়ার ঘোষণা ■ ভাস্কর্য তৈরি হলে টেনে হিঁচড়ে ফেলে দেয়া হবে ■ ফাইজারের করোনা ভ্যাকসিন পরিবহন শুরু ■ গুপ্তহত্যার শিকার কে এই মোহসেন ফাখরিযাদে? ■ করোনা আক্রান্তের সংখ্যা ৬ কোটি ১৯ লাখ ছাড়াল
মৃত্যুর ঠিক আগে গুগলে যা খুঁজছিলেন সুশান্ত
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 4 August, 2020 at 7:32 PM
Zoom In Zoom Out Original Text

সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুত

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। গত ১৪ জুন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। এর আগে বেশ কয়েকটি জিনিস ও নাম গুগলে খুঁজে দেখেন সুশান্ত। প্রয়াত অভিনেতার মোবাইল ও ল্যাপটপ পরীক্ষা করে এ তথ্য পাওয়া গেছে। খবর জিনিউজের।

প্রতিবেদনে বলা হয়, আত্মহ্যার কয়েক ঘণ্টা আগে ‘যন্ত্রণাবিহীন মৃত্যু কীভাবে হয়’ কি ওয়ার্ডে গুগলে খুঁজে দেখেন সুশান্ত। গুগলে নিজের নামও খুঁজে দেখেন। এমনই তথ্য দিয়েছে মুম্বাইয়ের পুলিশ কমিশনার। পাশাপাশি সাবেক ম্যানেজার দিশা সালিয়ান ও মানসিক অবসাদ লিখে সার্চ দেন।

সুশান্তর আত্মহত্যার কিছুদিন আগেই একটি ভবনের ১৪তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন দিশা। ওই ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সুশান্ত জানান, তিনি একদম ভেঙে পড়েছেন। এর সঙ্গে তার আত্মহত্যার সম্পর্ক আছে বলে সন্দেহ করছেন তদন্ত সংস্থার অনেকে।

এদিকে যদি প্রয়োজন পড়ে তাহলে সুশান্তর বান্ধবী রিয়া চক্রবর্তীকে নিজেদের হেফাজতে নেওয়া হবে বলে স্পষ্ট জানানো হয়েছে বিহার পুলিশের পক্ষ থেকে।

সম্প্রতি সুশান্তের বাবার দায়ের করা এফআইআর ধরে মুম্বাই এসেছে পাটনার পুলিশের কয়েকজন সদস্য।

সুশান্তের মৃত্যুতে অযথা রাজনৈতিক রং লাগানোর চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। মুম্বাই পুলিশ যেখানে ঘটনার তদন্ত করছে, সেখানে সিবিআইকে ডাকার কোনও প্রয়োজন পড়ে না বলে মন্তব্য করেন তিনি।

১৪ জুন সকালে জুসের গ্লাস নিয়ে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন সুশান্ত। দুপুর বেলা তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

দেশসংবাদ/বিডি/এনকে


আরও সংবাদ   বিষয়:  সুশান্ত সিং রাজপুত  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, আক্রান্ত ১৯০৮
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up