ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ || ১১ আশ্বিন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ সাত সরকারি কলেজের শিক্ষার্থীরা ফলাফল পাচ্ছে না ■ বাংদেশের মান এখন অনেক উঁচুতে ■ কক্সবাজারের ৮ থানায় নতুন ওসি ■ অতিরিক্ত সচিব হলেন ৯৮ কর্মকর্তা (তালিকা) ■ ক্যাম্পাসে তরুণীকে গণধর্ষণ, বিক্ষোভে উত্তাল এমসি কলেজ ■ আ.লীগের তৃণমূলে কঠোর বার্তা ■ বিএনপিতে আসছে ব্যাপক রদবদল ■ এমসি কলেজে গণধর্ষণ, ৯ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা ■ পাবনা-৪ উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে ■ ২৪ ঘণ্টায় বিশ্বে আরও সাড়ে ৫ হাজার মানুষের মৃত্যু ■ এমসি কলেজে গণধর্ষণ, ৬ ছাত্রলীগ কর্মীকে খুঁজছে পুলিশ ■ সিলেট এমসি কলেজে স্বামীকে বেঁধে তরুণীকে গণধর্ষণ
বদরগঞ্জে জান্টু মেম্বারের বাসায় ৮ জুয়ারি গ্রেপ্তার
আফরোজা বেগম, রংপুর
Published : Thursday, 6 August, 2020 at 7:52 PM
Zoom In Zoom Out Original Text

বদরগঞ্জে জান্টু মেম্বারের বাসায় ৮ জুয়ারি গ্রেপ্তার

বদরগঞ্জে জান্টু মেম্বারের বাসায় ৮ জুয়ারি গ্রেপ্তার

রংপুরের বদরগঞ্জ পৌর শহরের  ৩ নং ওয়ার্ডে  স্টেশন পাড়ায় আইয়ুব আলী ওরফে জান্টু মেম্বারের বাসায় পুলিশ অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে বদরগঞ্জ  পৌরমেয়র উত্তম সাহার ভাতিজা বিধান সাহাসহ ৮ জুয়ারিকে  গ্রেপ্তার করা হয়। বুধবার( ০৫ জুলাই) রাতে গোপন সংবাদের ভিক্তিতে পুলিশ পরিদর্শক (তদন্ত) আরিফ আলীর নেতৃত্বে স্টেশন পাড়ায় জান্টু মেম্বারের বাসা  বাড়িতে ওই জুয়ার আসরে অভিযান চালায় গ্রেপ্তার করেন।

পুলিশ সূত্রে জানা যায়, আইয়ুব আলী ওরফে জান্টু উপজেলার লোহানীপাড়া ইউনিয়ন মেম্বার। আরো বলেন তিনি বদরগঞ্জ উপজেলা মেম্বার অ্যাসোসিয়েশনের সভাপতি আইয়ব আলী ওরফে জান্টু। সে দীর্ঘদিন ধরে নিজ বাসায় টাকার বিনিময়ে জুয়ার আসর চালিয়ে আসছে। অভিযানে গ্রেফতারকৃত অন্যরা হলেন- পৌরশহরের বালুয়াভাটা এলাকার প্রফেসরপাড়ার আবু বক্কর সিদ্দিকের ছেলে এনদাদুল হক এনদা(৪৫), মেনহাজুল ইসলামের ছেলে তারাজুল ইসলাম(৩৫) ও মোহাম্মদ আলী(২৮), লিচুবাগান এলাকার আফজাল হোসেনের ছেলে নূরুল আমিন(৫০), জামুবাড়ি এলাকার সরদারপাড়ার শমসের আলীর ছেলে খলিলুর রহমান(২৮), গরুহাটি এলাকার জহির উদ্দিনের ছেলে ইসমাঈল হোসেন(৩৮) ও লোহানীপাড়া ইউনিয়নের কাঁচাবাড়ি এলাকার চৌকিদারপাড়ার আব্দুল মালেকের ছেলে হুমায়ুন কবীর(৩৫)।

এ ঘটনায়  বদরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক ( তদন্ত) আরিফ আলীর বলেন, আমার কাছে গোপনে সংবাদ আসে এবং আমি এসআই আখতার হোসেন ও ফোর্সসহ এসময় ৮ জনকে গ্রেপ্তারের পাশাপাশি নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করি।
তবে টের পেয়ে লোহানীপাড়া ইউনিয়নের জান্টু মেম্বার ও দুলাল মেম্বার পালিয়ে যায়।

এসআই  আখতার হোসেন বাদী হয়ে বদরগঞ্জ থানায় জুয়া আইনে জান্টু মেম্বারসহ ১০ জনের বিরুদ্ধে মামলা করা হয়ে। সকল ১১ টায়  ৮ জুয়ারি জেল হাজতে পাঠানো হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  বদরগঞ্জ   জান্টু মেম্বার   বাসায়   ৮ জুয়ারি   গ্রেপ্তার  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় বিশ্বে আরও সাড়ে ৫ হাজার মানুষের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up