ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ || ১১ আশ্বিন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ বাংদেশের মান এখন অনেক উঁচুতে ■ কক্সবাজারের ৮ থানায় নতুন ওসি ■ অতিরিক্ত সচিব হলেন ৯৮ কর্মকর্তা (তালিকা) ■ ক্যাম্পাসে তরুণীকে গণধর্ষণ, বিক্ষোভে উত্তাল এমসি কলেজ ■ আ.লীগের তৃণমূলে কঠোর বার্তা ■ বিএনপিতে আসছে ব্যাপক রদবদল ■ এমসি কলেজে গণধর্ষণ, ৯ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা ■ পাবনা-৪ উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে ■ ২৪ ঘণ্টায় বিশ্বে আরও সাড়ে ৫ হাজার মানুষের মৃত্যু ■ এমসি কলেজে গণধর্ষণ, ৬ ছাত্রলীগ কর্মীকে খুঁজছে পুলিশ ■ সিলেট এমসি কলেজে স্বামীকে বেঁধে তরুণীকে গণধর্ষণ ■ ইউক্রেনে সামরিক বিমান বিধ্বস্ত, নিহত ২৫
নির্মাণাধীন ভবনে আবাসন ব্যবসায়ীর লাশ
দেশসংবাদ, ঢাকা
Published : Friday, 7 August, 2020 at 2:24 PM, Update: 07.08.2020 8:04:53 PM
Zoom In Zoom Out Original Text

নির্মাণাধীন ভবনে আবাসন ব্যবসায়ীর লাশ

নির্মাণাধীন ভবনে আবাসন ব্যবসায়ীর লাশ

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় থেকে এক আবাসন ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আবুল খায়ের (৫২) সজীব বিল্ডার্স নামের একটি ডেভেলপার কোম্পানির মালিক। শুক্রবার সকালে বসুন্ধরা আবাসিক এলাকার এম ব্লকে ওই কোম্পানির অধীনে নির্মাণাধীন একটি ভবনের দ্বিতীয় তলায় তার লাশ পাওয়া যায়।

ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আবুল খায়েরের মাথার পেছনে কিছু দিয়ে আঘাত করা হয়েছে। মাথার মগজ বের হয়ে গেছে।

বসুন্ধরা আবাসিক এলাকার জালাল গার্ডেনের ২১ নম্বর রোডের একটি বাসায় পরিবার নিয়ে থাকতেন আবুল খায়ের। নিহতের ছোট ভাই আবদুল বারী বাবলু সংবাদমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে একটি ফোন পেয়ে মোটরসাইকেল নিয়ে বেরিয়েছিলেন খায়ের। রাতে আর উনি বাসায় ফিরে আসেননি, ফোনও বন্ধ পাওয়া যাচ্ছিল। বিষয়টি ভাটারা থানায় জানানো হয়েছিল।

এরপর শুক্রবার সকালে ওই নির্মাণাধীন ভবনের সামনে আবুল খায়েরের মোটর সাইকেলটি পড়ে থাকতে দেখা যায় এবং পুলিশ পরে ভবনের ছাদের আবুল খায়েরের লাশ পায়।

বাবলু বলেন, কিছুদিন আগে একটি জমি কিনেছিলেন আমার ভাই। ওই জমি নিয়ে বিরোধ ছিল বলে আমাকে জানিয়েছিলেন। হয়ত ওই বিরোধের জেরে তাকে খুন হতে হল।

আবুল খায়ের এক সময় ঠিকাদারিতে যুক্ত ছিলেন। বছর দশেক আগে নিজেই আবাসন ব্যবসা শুরু করেন। কোম্পানির নাম ‘সজীব বিল্ডার্স’ রাখেন নিজের ছেলের নামে। তার মেয়ে খাদিজা আক্তার স্বর্ণা মেডিকেল কলেজে পড়ছেন বলে জানান বাবলু। পুলিশ কর্মকর্তা সুদীপ বলেন, লাশ এখনও ঘটনাস্থলে রয়েছে। পুলিশ এ হত্যাকাণ্ডের তদন্ত শুরু করছে। আশপাশের মানুষকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

দেশসংবাদ/জেআর/এসআই


আরও সংবাদ   বিষয়:  বসুন্ধরা আবাসিক এলাকা   লাশ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় বিশ্বে আরও সাড়ে ৫ হাজার মানুষের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up