Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ চীনের সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি করতে চায় বাংলাদেশ ■ এফটিএক্স প্রতিষ্ঠাতা স্যাম ব্যাংকম্যানের ২৫ বছর কারাদণ্ড ■ ইডি হেফাজতে আরও ৪ দিন কেজরিওয়াল ■ মাধ্যমিকে কমেছে ১০ লাখের বেশি শিক্ষার্থী ■ দুঃসময় চলছে, সবাই ঐক্যবদ্ধ হোন: ফখরুল ■ ইউনূস সেন্টার মিথ্যাচার করেছে, অভিযোগ পররাষ্ট্রমন্ত্রীর ■ ‘নির্বাচনে কোটি টাকা খরচ করেছি, এতটুকু অনিয়ম তো করবোই’
পিরোজপুরে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের ভূয়া দুই কর্মকর্তা গ্রেপ্তার
Published : Saturday, 8 August, 2020 at 1:15 AM

পিরোজপুরে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের ভূয়া দুই কর্মকর্তা গ্রেপ্তার

পিরোজপুরে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের ভূয়া দুই কর্মকর্তা গ্রেপ্তার

পিরোজপুর সদর উপজেলায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তা ভূয়া পরিচয়াকারী দুই প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার রাতে সদর উপজেলা কলাখালী ইউনিয়নের দাউদপুর বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো রুস্তুম আলী (৩১) গাইবান্ধা জেলার সাধুল্লাপুর উপজেলার নলভাঙ্গা গ্রামের রহমাত আলীর পুত্র এবং হাসানুর রহমান রেজা ওরফে মেহেদী (২৩) একই এলাকার শহিদুল ইসলামের পুত্র। এ ঘটনায় শুক্রবার রাতে ভুক্তভোগী মুক্তিযোদ্ধা মৃত আফসার আলী শেখের স্ত্রী মোসা: রিজিয়া বেগম বাদী হয়ে দুই প্রতারক রুস্তুম আলী ও হাসানুর রহমান রেজা ওরফে মেহেদী  বিরুদ্ধে মামলা দায়ের করে।
 
পিরোজপুর সদর থানার ওসি মুহা. নুরুল ইমলাম বাদল জানান, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তা ভূয়া পরিচয়াকারী দুই প্রতারক সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধা মৃত আফসার আলী শেখের স্ত্রী মোসা: রিজিয়া বেগমকে দুপুরের দিকে তার মোবাইলে ফোন করে জানাতে চায় তিনি মুক্তিযোদ্ধা ভাতা পান  কিনা। এ সময় মোসা: রিজিয়া বেগম তারে জানান তিনি ভাতা পান।

পরে দুই প্রত্যারক তাদের পরিচয় দেয় তারা মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তা এবং তাদের সাথে ভাতার বই নিয়ে তাদের বাড়ির পাশ্ববর্তী দাউদপুর বাজারে এসে দেখা করতে। পরে মোসা: রিজিয়া বেগমকে দাউদপুর বাজারে তাদের সাথে দেখা করে তারা কি পদে চাকরী করে পরিচয় জানতে চায়। তখন তারা দুই জনই মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তা বলে তাদের পরিচয় দেয়। কিন্তু স্থানীয়রা যখন তাদের পরিচয় পত্র দেখতে চায় তখন তারা নানা তালবাহান করতে থাকে।

এ সময় স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশে খবর দিলে পুলিশ সেখান এসে দুই প্রতারককে আটক করে থানায় নিয়ে আসে। পিরোজপুর সদর থানার ওসি মুহা. নুরুল ইমলাম বাদল আরো জানান, এ ঘটনায় মুক্তিযোদ্ধার স্ত্রী মোসা: রিজিয়া বেগম বাদী হয়ে থানায় দুই প্রতারকের নামে মামলা দায়ের করেছে। এছাড়াও এই প্রতারক চক্রের সাথে আরো কারা জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  পিরোজপুর   মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়   ভূয়া দুই কর্মকর্তা   গ্রেপ্তার  


আপনার মতামত দিন
র‍্যাব সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই
নরসিংদী প্রতিনিধি
Wednesday, 14 February, 2024
এবার ডিবি কার্যালয়ে মুশতাক-তিশা
নিজস্ব প্রতিবেদক
Monday, 12 February, 2024
পিটিয়ে হত্যা: দুই ছাত্রলীগ নেতা কারাগারে
কুড়িগ্রাম প্রতিনিধি
Saturday, 10 February, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up