ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ || ৪ আশ্বিন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ দু'দিনের রিমান্ডে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী ■ ইউএনও ওয়াহিদা ওএসডি, সচিব হলেন মেসবাউল ■ ২৪ ঘণ্টায় করোনায় মুত্যু ৩২, আক্রান্ত ১৫৬৭ ■ জানাজা শেষে শাহ আহমদ শফীর দাফন সম্পন্ন ■ মিয়ানমার থেকে এলো ৪৫ মেট্রিকটন পেঁয়াজ ■ আহমদ শফীর জানাজায় লাখো মানুষের ঢল ■ বিস্ফোরণের ঘটনায় তিতাসের ৮ জন গ্রেফতার ■ সীমান্তে হত্যার জন্য সন্ত্রাসী কার্যক্রম দায়ী ■ করোনায় ঊর্ধ্বগতি, ফের লকডাউনে ফিরছে ব্রিটেন ■ চীনের দখলে ভারতের ৩৮ হাজার বর্গকিমি এলাকা ■ ভারতের ‘মোহ’ কাটিয়ে চীনে ঘেঁষছে বাংলাদেশ ■ বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনা দল ঘোষণা
ধুনটে এবার মিলতে পারে শিশুটির পিতৃপরিচয়
রফিকুল আলম, ধুনট (বগুড়া)
Published : Saturday, 8 August, 2020 at 3:05 PM
Zoom In Zoom Out Original Text

রাকিব হোসেন

রাকিব হোসেন

বগুড়ার ধুনট উপজেলায় দফায় দফায় একাধিক ব্যক্তির ধর্ষণের শিকার হয়ে পুত্রসন্তান জন্ম দেওয়া স্কুলছাত্রীর মুল ধর্ষক রাকিব হোসেন (২৮) নামে এক পরিবহন শ্রমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দুপুরের দিকে সাত দিনের রিমান্ডের আবেদন করে ধুনট থানা থেকে তাকে বগুড়া আদালতে পাঠানো হয়েছে। রাকিব হোসেন উপজেলার রঘুনাথপুর গ্রামের আবু তালেবের ছেলে। এর আগে শুক্রবার রাতে নওগাঁ শহরের বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণে জন্ম নেওয়া সন্তানের মা স্কুলছাত্রী উপজেলার ছোট চিকাশি-মোহনপুর গ্রামের বাসিন্দা। একই এলাকার কৈয়াগাড়ি গ্রামে নানা রশিদ মন্ডলের বাড়ি থেকে স্থানীয় বালিকা বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে লেখাপড়া করত। পার্শ্ববর্তী রঘুনাথপুর গ্রামের অফফের আলীর ছেলে বকুল হোসেনের (২৩) সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত ২০১৮ সালের ১৫ এপ্রিল বিকেলে বকুল মেয়েটির ঘরে ঢুকে ধর্ষণের সময় ধরে ফেলে নানা। ঘটনাটি প্রকাশ করার ভয় দেখিয়ে একই সময় নানা রশিদ মন্ডলও নাতনিকে ধর্ষণ করেন। ধর্ষণে মেয়েটি অন্তঃসত্ত্বা হলে তার বাবা বাদী হয়ে ২০১৮ সালের ৩ অক্টোবর বগুড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। ওই মামলায় মেয়েটির নানা রশিদ মন্ডল ও প্রেমিক বকুল হোসেনকে আসামি করা হয়। এ অবস্থায় ধর্ষণের শিকার স্কুলছাত্রী ২০১৯ সালের ১ জানুয়ারি পুত্রসন্তানের জন্ম দেন।  

এদিকে আদালতের নির্দেশে থানা পুলিশ সন্তানসহ স্কুলছাত্রীকে রাজশাহী সেভহোমে রাখেন। এ অবস্থায় ২০১৯ সালের ২৪ জানুয়ারী রশিদ মন্ডল ও বকুল হোসেনকে গ্রেপ্তার করে বগুড়া কারাগারে পাঠানো হয়। এছাড়া নবজাতকের জন্মদাতার পরিচয় সনাক্ত করতে রশিদ ও বকুলের ডিএনএ (ডিঅক্সিরাইবো নিউক্লিক অ্যাসিড) পরীক্ষা করানো হয়। কিন্ত তাদের ডিএনএ পরীক্ষায় সন্তানের জন্মদাতার পরিচয় মেলেনি। পরিবর্তীতে আদালতে হাজির করা হলে স্কুলছাত্রী পুনরায় রাকিব হোসেনের নাম প্রকাশ করেন।  

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাকিব হোসেন স্কুলছাত্রীকে ধর্ষণের দায় স্বীকার করেছেন। তাকে আদালতে পাঠানো হয়েছে। স্কুলছাত্রীর সন্তানের জন্মদাতার পরিচয় সনাক্ত করতে রাকিবের ডিএনএ (ডিঅক্সিরাইবো নিউক্লিক অ্যাসিড) পরীক্ষার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  বগুড়া   ধুনট   ধর্ষণ   পুত্রসন্তান জন্ম   রাকিব হোসেন   গ্রেপ্তার  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় করোনায় মুত্যু ৩২, আক্রান্ত ১৫৬৭
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up