Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার ■ ঢাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ■ দায়িত্ব নিয়ে যা বললেন বিএসএমএমইউর নতুন ভিসি ■ সড়কপথে দেশে ফিরলেন ভুটানের রাজা ■ ইভ্যালির রাসেল ও শামীমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ■ বিএনপির ৮০ ভাগ নেতাকর্মী দমন-পীড়নের শিকার ■ একনেকে ১১ প্রকল্প অনুমোদন
প্রধানমন্ত্রীর উপহারসামগ্রীসহ চেয়ারম্যান আটক
Published : Wednesday, 12 August, 2020 at 11:12 AM

আটক

আটক

গরিবদের জন্য দেওয়া প্রধানমন্ত্রীর উপহার সামগ্রীসহ (ত্রাণ) মিজানুর রহমান মিজু (৬০) নামে ইউনিয়ন পরিষদের এক চেয়ারম্যানকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৪) সদস্যরা। বুধবার (১২ আগস্ট) সকাল ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জরিম উদ্দিন আহমেদ।
 

এর আগে মঙ্গলবার (১১ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে ধামরাই থানার যাদবপুর ইউনিয়নের আমছিমোড় এলাকায় চেয়ারম্যানের নিজ বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। মিজানুর রহমান মিজু ধামরাই থানার ৪ নম্বর যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। 

র‌্যাব-৪ জানায়, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ না করে ধামরাই থানার যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান আমছিমোড় এলাকার নিজ বাড়ির টিনশেড ঘরে মজুদ করে রেখেছেন এমন খবরের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাত ১টার দিকে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সেই স্থান থেকে প্রধানমন্ত্রীর উপহার 'ত্রাণ সামগ্রী হিসেবে বিনামূল্যে বিতরণের জন্য' লেখা ৩৫টি চালের বস্তা (৫৬০ কেজি) জব্দ করা হয়। সেইসঙ্গে ধামরাই থানার ৪ নম্বর যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজুকে আটক করা হয়।

র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার জরিম উদ্দিন আহমেদ বলেন, আটক আসামির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হবে। সরকারি ত্রাণ আত্মসাৎকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

দেশসংবাদ/বিএন/এসআই


আরও সংবাদ   বিষয়:  ধামরাই   প্রধানমন্ত্রী   আটক   চাল   প্রধানমন্ত্রী  


আপনার মতামত দিন
র‍্যাব সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই
নরসিংদী প্রতিনিধি
Wednesday, 14 February, 2024
এবার ডিবি কার্যালয়ে মুশতাক-তিশা
নিজস্ব প্রতিবেদক
Monday, 12 February, 2024
পিটিয়ে হত্যা: দুই ছাত্রলীগ নেতা কারাগারে
কুড়িগ্রাম প্রতিনিধি
Saturday, 10 February, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up