Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ‘নির্বাচনে কোটি টাকা খরচ করেছি, এতটুকু অনিয়ম তো করবোই’ ■ আদালত চত্বর থেকে পালালেন বিএনপির ৫৮ নেতাকর্মী ■ আইসিসি’র এলিট প্যানেলে আম্পায়ার সৈকত ■ বায়ুদূষণে বছরে পৌনে ৩ লাখ বাংলাদেশির অকাল মৃত্যু ■ ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার ■ ঢাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ■ দায়িত্ব নিয়ে যা বললেন বিএসএমএমইউর নতুন ভিসি
পিরোজপুরে জমি নিয়ে বিরোধে কুপিয়ে হত্যা
Published : Friday, 14 August, 2020 at 10:53 AM

পিরোজপুরে জমি নিয়ে বিরোধে কুপিয়ে হত্যা

পিরোজপুরে জমি নিয়ে বিরোধে কুপিয়ে হত্যা

পিরোজপুরে জমি নিয়ে বিরোধে মোঃ মিজানুর রহমান (৪৮) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের বাজুকাঠী গ্রামে বৃহস্পতিবার বিকেলে এ হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত মিজান রাত সাড়ে ৮টার দিকে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় জড়িত রাজ্জাক বেপারী নামে এক ইউপি সদস্যকে আটক করা হয়েছে।

জানা যায়, পিরোজপুর সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বাজুকাঠী গ্রামের একটি জমি নিয়ে পাশ্ববর্তী চরপুখুরিয়া গ্রামের ইউপি সদস্য রাজ্জাক বেপারীর সাথে বিরোধ চলছিল।  বৃহস্পতিবার বিকেলে সেই জমিতে মিজানুর রহমান চাষ করতে গেলে ইউপি সদস্য রাজ্জাক বেপারী ও তার সাথে লোকজন হামলা চালিয়ে মিজানুরকে কুপিয়ে মারাত্মক জখম করে।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মিজানুরকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮ টার দিকে মিজানুর মারা যায়।

পিরোজপুর সদর থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, ঘটনায় জড়িত থাকার অভিযোগে কলাখালী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য রাজ্জাক বেপারী কে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন এবং ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।  

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  পিরোজপুর   মিজানুর রহমান  


আপনার মতামত দিন
র‍্যাব সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই
নরসিংদী প্রতিনিধি
Wednesday, 14 February, 2024
এবার ডিবি কার্যালয়ে মুশতাক-তিশা
নিজস্ব প্রতিবেদক
Monday, 12 February, 2024
পিটিয়ে হত্যা: দুই ছাত্রলীগ নেতা কারাগারে
কুড়িগ্রাম প্রতিনিধি
Saturday, 10 February, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up