Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ চট্টগ্রামে কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট ■ ‘ফাঁকা ঢাকায় সতর্ক থাকবে পুলিশ’ ■ গড়ে ৮২ কেজি খাবার নষ্ট করেন একজন বাংলাদেশি ■ জিম্মি নাবিকদের জন্য দুম্বা আনছে জলদস্যুরা ■ প্রাথমিকে শিক্ষক নিয়োগে বড় সুখবর দিলেন প্রতিমন্ত্রী ■ ‘বাবর ইন, শাহিন আউট’ ■ কাশ্মীরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে হিন্দু মহাজোটের শ্রদ্ধাঞ্জলী
Published : Saturday, 15 August, 2020 at 4:23 PM

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে হিন্দু মহাজোটের শ্রদ্ধাঞ্জলী

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে হিন্দু মহাজোটের শ্রদ্ধাঞ্জলী

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি  জাতীয় জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা  নিবেদন করেছেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের নেতারা।

শনিবার  সকালে   হিন্দু মহাজোটের কেন্দ্রীয় সভাপতি এডভোকেট বিধান বিহারী গোস্বামী , মহাসচিব এডভোকেট গোবিন্দ  চন্দ্র প্রমানিক ও যুগ্ন মহাসচিব সাংবাদিক সুজন দে এর নেতৃত্বে ধানমন্ডির ৩২ নম্বর সড়কে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এই শ্রদ্ধাঞ্জলী প্রদান করা হয়। এ্ই সময়  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জোটের সহ সভাপতি প্রদীপ কুমার পাল, ঢাকা মহানগর হিন্দু মহাজোটের সভাপতি ডি, কে সমির, সাধারণ সম্পাদক শ্যামল ঘোষ, সাংগঠনিক সম্পাদক নিপু পাল, ছাত্র জোটের সভাপতি সাজেন কৃঞ্চ বল, স্বেচ্ছাসেব জোটের আহবায়ক শ্যামল ঘোষ সহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতারা।  

শ্রদ্ধা নিবেদন শেষে  মহাসচিব  এডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামানিক উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, বঙ্গবন্ধু তো কোনো একক দল বা   গোষ্টির নেতা নন। তিনি সমগ্র বাংলাদেশের মানুষের জাতির পিতা। তার নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে।  তিনি স্বপ্ন দেখেছিলেন একটি ক্ষুধা মুক্ত ও অসাম্প্রদায়িক বাংলাদেশ।    তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন। আমরা হিন্দু মহাজোট প্রধানমন্ত্রীর এই কাজের সারথি হিসেবে কাজ করছি। একই সঙ্গে বাংলাদেশে কোনো হিন্দু যেন নির্যাতন নিপিড়নের শিকার না হয়,  সে  জন্য অতিতের মতো আগামীতেও কার্যকর ব্যাবস্থা মাননীয় প্রধানমন্ত্রী নেবেন, এটি বঙ্গবন্ধুর কন্যার কাছে আমাদের প্রত্যাশা। এদিকে জাতীয় শোক দিবস পালনের অংশ হিসেবে রাজধানীর শনি মন্দিরে প্রার্থনা সভারও আয়োজন করে জাতীয় হিন্দু মহাজোট ।

দেশসংবাদ/এসআই


আরও সংবাদ   বিষয়:  হিন্দু মহাজোট   বঙ্গবন্ধু   শ্রদ্ধা নিবেদন   


আপনার মতামত দিন
মহান স্বাধীনতা দিবস আজ
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 26 March, 2024
ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু রোববার
নিজস্ব প্রতিবেদক
Saturday, 23 March, 2024
ঢাবি অধ্যাপক জিয়া আর নেই
ঢাবি প্রতিনিধি
Saturday, 23 March, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up