ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৩১ অক্টোবর ২০২০ || ১৬ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ সাত মাস পর ভারতে ফ্লাইট চালাবে বিমান ■ ২৪ ঘণ্টায় করোনায় ১৮ মৃত্যু, আক্রান্ত ১৩২০ ■ শক্তিশালী ঘূর্ণিঝড় ছুটছে ফিলিপাইনের দিকে ■ ৪ ভোটে হারলেন তাবিথ আউয়াল ■ কেউ অভিযোগ না শুনলে আমার কাছে আসুন ■ তুরস্ক-গ্রিসে ভূমিকম্পে নিহত ২২, আহত ৮ শতাধিক ■ মক্কায় মসজিদ আল হারামের গেটে হামলা ■ বিস্ফোরণের ঘটনায় মসজিদ কমিটির সভাপতি গ্রেফতার ■ নিয়ন্ত্রণে কল্যাণপুরের বস্তির আগুন ■ মাস্ক ছাড়া কোন ধরনের সেবা না দেয়ার নির্দেশ ■ পুলিশের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে ■ বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ৮ ইউনিট
নেত্রকোনায় জাতীয় শোক দিবস পালিত
ভজন দাস, নেত্রকোনা
Published : Saturday, 15 August, 2020 at 5:07 PM
Zoom In Zoom Out Original Text

নেত্রকোনায় জাতীয় শোক দিবস পালিত

নেত্রকোনায় জাতীয় শোক দিবস পালিত

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা আর শোককে শক্তিতে পরিণত করে সুখী ও সমৃদ্ধ ডিজিটাল সোনার বাংলা গড়ার দীপ্ত অঙ্গীকারের মধ্য দিয়ে নেত্রকোনায় বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সুর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী, বেসরকারী ও শায়িত্ব শাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন, সকাল ৯টায় মোক্তারপাড়ার মুক্ত মে  জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা) আসনের সংসদ সদস্য ও সমাজকল্যান প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু প্রথমে পুষ্পস্তবক অপর্ণন করেন।

পরে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, সমাজকল্যান প্রতিমন্ত্রীর সহধর্মিনী জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা, জেলা প্রশাসক কাজি মোঃ আব্দুর রহমানের নেতৃত্বে জেলা প্রশাসন, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়ের নেতৃত্বে জেলা পরিষদ, পুলিশ সুপার আকবর আলী মুনসীর নেতৃত্বে পুলিশ প্রশাসন, পৌরসভার মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খানের নেতৃত্বে পৌর পরিষদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক তফসির উদ্দিন খানের নেতৃত্বে উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, সেক্টর কমান্ডার্স ফোরাম, আনসার ভিডিপি, জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ ও শ্রমিক লীগের নেতৃত্বে দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল সাড়ে ১০টায় স্থানীয় পাবলিক হলে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও যুব উন্নয়ন অধিদপ্তরের উপকারভোগীদের মাঝে চেক বিতরণ করা হয়। বাদ জোহর কেন্দ্রীয় জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত  অনুষ্ঠিত হয়। এছাড়াও মন্দির, গীর্জা ও প্যাগোডায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  নেত্রকোনা   জাতীয় শোক দিবস  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় করোনায় ১৮ মৃত্যু, আক্রান্ত ১৩২০
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up