ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২৮ অক্টোবর ২০২০ || ১৩ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ হাজী সেলিমের অবৈধ সম্পদের সন্ধানে দুদক ■ মার্কিন নির্বাচনে ৭ কোটি আগাম ভোট ■ সেনাবাহিনীকে সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী ■ বাংলাদেশ সফরে আসছেন এরদোগান ■ উত্তরবঙ্গের সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ■ কাফালা পদ্ধতি বাতিল করছে সৌদি আরব ■ ঘুমন্ত গৃহবধূকে ধর্ষণ, একজনের যাবজ্জীবন কারাদণ্ড ■ ৩ দিনের রিমান্ডে ইরফান সেলিম ■ আবারো বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ করোনায় মৃত্যুর হার বাড়ছে ইউরোপে ■ স্পিরিট পানে তিনজনের মৃত্যু ■ দ্রুত হাওয়া পাল্টাচ্ছে যুক্তরাষ্ট্রের নির্বাচনে!
মাভাবিপ্রবিতে মর্যাদার সহিত জাতীয় শোক দিবস পালিত
এনামুল হক তুহিন, মাভাবিপ্রবি
Published : Saturday, 15 August, 2020 at 11:41 PM
Zoom In Zoom Out Original Text

মাভাবিপ্রবিতে মর্যাদার সহিত জাতীয় শোক দিবস পালিত

মাভাবিপ্রবিতে মর্যাদার সহিত জাতীয় শোক দিবস পালিত

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বাষির্কী উপলক্ষে শনিবার (১৫ আগস্ট) সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড . মো. আলাউদ্দিনের নেতৃত্বে একটি শোক র‍্যালি ক্যাম্পাস প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর মুরালে পুস্পস্তবক অর্পণ করে।

এ সময় শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, ভাসানী পরিষদ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, অফিসার্স এ্যাসাসিসিয়েশন তৃতীয় ও চতুর্থ শ্রেণী কার্যচারী সমিতির পক্ষ থেকেও পুস্পস্তবক অর্পণ করা হয় । বাদ যোহর বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সকল সদস্যদের রূহের মাগফিরাত কামনা করে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে বিশেষ দোয়া করা হয় ।

জাতির পিতা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও  ১৫ আগস্টে  নিহত সকল শহীদদের  প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে বাংলাদেশ ছাত্রলীগ, মাভাবিপ্রবি শাখার উদ্যোগে আয়োজিত গনভোজে উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রউফ ভাই, শহর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং বাসকোচ মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি এবং সুযোগ্য পৌর কাউন্সিলর মামুন। এসময় গরীব দুঃখী ও এতিম খানায় এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা মালিক শীল ও সাংগঠনিক সম্পাদক নিবিড় পাল বঙ্গবন্ধুর ও তার পরিবারের সকল শহীদদের প্রতি শান্তি কামনা করেন।

এ ছাড়াও  বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি বৃক্ষরোপণ কর্মসুচির অয়োজন করেন এবং অফিসার্স এসোসিয়েশন করোনা পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীদেও জন্য কর্মকর্তাদের এক দিনের বেতনের অংশ চেকের মাধ্যমে হস্তান্তর করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপণ কর্মসুচির উদ্বোধন ও চেক হস্তান্তর করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর। এসময় সকল অনুষদের ডিন, রেজিস্ট্রার, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ মাসুদার রহমান, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম মজনুসহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  জাতীয় শোক দিবস   মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
করোনায় মৃত্যুর হার বাড়ছে ইউরোপে
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up