Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ইউনূস সেন্টার মিথ্যাচার করেছে, অভিযোগ পররাষ্ট্রমন্ত্রীর ■ ‘নির্বাচনে কোটি টাকা খরচ করেছি, এতটুকু অনিয়ম তো করবোই’ ■ আদালত চত্বর থেকে পালালেন বিএনপির ৫৮ নেতাকর্মী ■ আইসিসি’র এলিট প্যানেলে আম্পায়ার সৈকত ■ বায়ুদূষণে বছরে পৌনে ৩ লাখ বাংলাদেশির অকাল মৃত্যু ■ ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার ■ ঢাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
কোন ধরনের হত্যাকাণ্ড চায় না সরকার
Published : Thursday, 20 August, 2020 at 10:31 PM, Update: 21.08.2020 10:15:42 AM

পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন

পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন

বিচারবহির্ভূত হত্যাকাণ্ড হোক, সেটা সরকার চায় না বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। তিনি বলেন, দেশে মাঝে মধ্যে দুই-একটি দুর্ঘটনা ঘটে যায়। এদিকে সরকারের সজাগ সৃষ্টি রয়েছে। বৃহস্পতিবার (২০ আগস্ট) সিলেট সদর উপজেলার বাইশটিলা এলাকায় জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, দেশে যখনই অনিয়ম-দুর্নীতি হয় তখনই সরকার শক্ত হস্তে দমন করে।

সাহেদ-সাবরিনার মতো অপরাধীদের কারণে দেশের ভাবমূর্তি ক্ষুন্ণ হচ্ছে কি-না, এমন প্রশ্নের জবাবে ড. মোমেন বলেন, বিশ্বের বিভিন্ন দেশে দুর্নীতি হয়। সরকারের নির্দেশে আইন-শৃঙ্খলা বাহিনী অপরাধীদের কঠোরভাবে দমন করে। পররাষ্ট্রমন্ত্রী বলেন, করোনাকালে আমরা প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক কাজ করেছি, যার ফলে এই মহামারির দীর্ঘদিনের কঠিন পরিস্থিতিতেও দেশে একজন মানুষও না খেয়ে থাকেননি।

করোনাকালে প্রবাসীদের দেশে ফেরার আশঙ্কার কথা উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, দেশে পানি ও মানুষ দুটো সম্পদ। এই দুটি সম্পদকে যথাযথভাবে কাজে লাগাতে হবে। যেন কর্মসংস্থানের অভাব না হয় সেভাবে দেশকে গড়ে তুলতে হবে।

জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ শেষে রাতারগুল অর্গানিক অ্যাগ্রো টেকনোলজি পার্ক অ্যান্ড রিসোর্টের শুভ উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, স্থানীদের জন্য খুশির বিষয় রাতারগুল অর্গানিক অ্যাগ্রো টেকনোলজি পার্ক অ্যান্ড রিসোর্টে অনেক লোকজন কাজ করতে পারবেন।

এ সময় তার সঙ্গে প্রশাসনের কর্মকর্তা এবং জেলা, মহানগর ও উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/বিএনএন/এসআই


আরও সংবাদ   বিষয়:  পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন   হত্যা   সরকার  


আপনার মতামত দিন
একনেকে ১১ প্রকল্প অনুমোদন
নিজস্ব প্রতিবেদক
Thursday, 28 March, 2024
অ্যানেস্থেসিয়ার ওষুধ পরিবর্তনের নির্দেশ
নিজস্ব প্রতিবেদক
Thursday, 28 March, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up