Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ‘বাবর ইন, শাহিন আউট’ ■ কাশ্মীরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ ■ ‘কবরে শুয়েও জিয়াউর রহমান লজ্জা পাচ্ছে’ ■ রমজানের তৃতীয় জুমা, রাজধানীর মসজিদে মুসল্লিদের ভিড় ■  বন্দি নিয়ে বিএনপির মিথ্যাচার, তালিকা প্রকাশের দাবি ■ এক ঘণ্টায় ১৪ হাজার টিকিট বিক্রি ■ পেঁয়াজ, আলু ও মাংসের দাম চড়া, চালেও অস্বস্তি
দেশে সর্বচ্চো সিসি’র মোটরসাইকেল তৈরি করলো রানার
Published : Wednesday, 26 August, 2020 at 1:56 PM

মোটরসাইকেল

মোটরসাইকেল

বাংলাদেশের প্রথম মোটরসাইকেল প্রস্তুতকারক ও রপ্তানিকারক প্রতিষ্ঠান রানার অটোমোবাইলস লিমিটেড সম্প্রতি সবচাইতে বড় সিসি’র মডেল নিয়ে এল বাজারে। সম্প্রতি 'বোল্ট ১৬৫ আর' ১৬৫ সিসির মোটরসাইকেল বাজারজাত শুরু করেছে প্রতিষ্ঠানটি। 

১৬৫ সিসি রেসিং ইঞ্জিন ক্ষমতা সম্পন্ন 'বোল্ট ১৬৫ আর" মোটরসাইকেল এ রয়েছে ডুয়েল ডিস্ক ব্রেক, ডি আর এল যুক্ত সম্পূর্ণ এল ই ডি হেডলাইট ও টেইল লাইট, ইউ এস ডি সাসপেনশন, সম্পূর্ণ ডিজিটাল স্পিডোমিটার, ১৩০ সেকশন এর রেয়ার টায়ার সহ আরো অত্যাধুনিক সব ফিচার যা বাংলাদেশের মোটরসাইকেল প্রেমীদের প্রিমিয়াম মানের মোটরসাইকেল কিনতে আরো আগ্রহী করবে।  আধুনিক ও রূচিশীল ডিজাইনের এই বাইকটির দাম নির্ধারণ করা হয়েছে ১ লাখ ৬৯ হাজার টাকা। 

নগদ অর্থে কিংবা ক্রেডিট কার্ড ক্রয়ে মিলবে ১৪ হাজার টাকার ছাড়। এছাড়াও থাকছে সর্বোচ্চ ২৪ মাস পর্যন্ত সর্বনিম্ন ১% হারে সহজলভ্য কিস্তির সুবিধা। রানার অটোমোবাইলস লিমিটেড এর  ব্যবস্থাপনা পরিচালক জনাব রিয়াজুল হক চৌধূরী আরো জানান "এক্সপোর্ট কোয়ালিটির প্রতিটি রানার মোটরসাইকেলের সাথে আরও থাকছে ৬ বছরের ওয়ারেন্টি, ৯টি ফ্রী সার্ভিস, ১ লক্ষ টাকা পর্যন্ত ইন্স্যুরেন্স এবং সারা দেশে ২০০ টিরও বেশি পয়েন্টে সার্ভিসিং-এর সুবিধা।"

উল্লেখ্য, জন্ম থেকেই বাংলাদেশি খ্যাত রানার অটোমোবাইলস লিমিটেড ইতিমধ্যে বেশ সুনামের সাথে প্রথম বাংলাদেশি মোটরসাইকেল উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসেবে নেপালের বাজার মোটরসাইকেল রপ্তানি করছে। খুবই স্বল্প সময়ে নেপালের বাজারে একটি জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে পরিচিত হয়েছে রানার।

দেশসংবাদ/এসআই


আরও সংবাদ   বিষয়:  বাংলাদেশ   মোটরসাইক   রানা  


আপনার মতামত দিন
স্বর্ণের দামে নতুন রেকর্ড
নিজস্ব প্রতিবেদক
Thursday, 21 March, 2024
১৬০ টাকা কেজি দরে চিনি কিনছে সরকার
নিজস্ব প্রতিবেদক
Wednesday, 20 March, 2024
দুই জেলায় গরুর মাংস বিক্রি বন্ধ
নিজস্ব প্রতিবেদক
Wednesday, 20 March, 2024
কমলো স্বর্ণের দাম
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 19 March, 2024
খেজুরের দাম বেঁধে দিল সরকার
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 12 March, 2024
কমলো জ্বালানি তেলের দাম
নিজস্ব প্রতিবেদক
Thursday, 7 March, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up