ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০ || ৮ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ সাগরে গভীর নিম্নচাপের প্রভাব, জলোচ্ছ্বাসের আশঙ্কা ■ বন্ধ কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় নৌ চলাচল ■ নদীতে স্পিডবোট ডুবি, ৫ যাত্রী নিখোঁজ ■ হাইকোর্টে হাজির পুড়িয়ে ফেলা সেই দীলিপ ■ প্রত্যাহার নৌযান শ্রমিকদের ধর্মঘট ■ আবারো লেবাননের প্রধানমন্ত্রী হলেন সাদ হারিরি ■ দুই শতাধিক পর্যটক সেন্টমার্টিনে আটকা ■ নৌ-যান শ্রমিকদের অযৌক্তিক দাবি মানা হবে না ■ আজকের মধ্যেই নৌশ্রমিকদের ধর্মঘট সমাধান ■ প্রত্যেক চালককে ‘ডোপ’ টেস্ট করার নির্দেশ ■ করোনায় মৃত্যু ১১ লাখ ৩৫ হাজার ছাড়াল ■ ট্রাইব্যুনালে সাবেক প্রতিমন্ত্রী কায়সারের মৃত্যু পরোয়ানা
দু'শিশুকে বাঁচাতে গিয়ে বাবা-ছেলের মুত্যু
দেশসংবাদ, বগুড়া
Published : Friday, 28 August, 2020 at 1:59 PM, Update: 28.08.2020 6:28:18 PM
Zoom In Zoom Out Original Text

মুত্যু

মুত্যু

বগুড়ার নন্দীগ্রামে মাছ চুরি ঠেকাতে পুকুরে দেয়া বিদ্যুতের তারে জড়িয়ে বাবা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে।শুক্রবার সকালে উপজেলার বুড়ইল ইউনিয়নের তুলাশন গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পর মাছচাষি শাহীন আলম বাড়িতে তালা দিয়ে পরিবার নিয়ে পালিয়ে গেছেন। ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ এর সত্যতা নিশ্চিত করেছেন। 
মৃতরা হলেন– ওই গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে দিনমজুর মোফাজ্জল হোসেন (৫৫) ও তার ছেলে দিনমজুর শরিফুল ইসলাম (২৬)।

পুলিশ ও এলাকাবাসী জানান, শাহীন আলম নামে এক মাছ ব্যবসায়ী তুলাশন গ্রামে সোয়া দুই একর আয়তনের বিরোধপূর্ণ পুকুরে মাছ চাষ করেন। মাঝে মাঝে পুকুর থেকে মাছ চুরি হয়। চুরি ঠেকাতে শাহীন আলম কাঁটাতারের মাধ্যমে রাতে পুকুরে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখেন।

শুক্রবার সকাল ৯টার দিকে একই গ্রামের শিশু ওমর ফারুক (১০) ও সিনহা খাতুন (৮) পুকুরে রাখা নৌকায় উঠতে যায়। তখন তারা বিদ্যুতায়িত হয়ে পুকুর পাড়ে পড়ে যায়। এ দৃশ্য দেখে মোফাজ্জল হোসেন ওই দুই শিশুকে বাঁচাতে এবং এর কারণ উদ্ঘাটনে পুকুরের পানিতে নেমে বিদ্যুতায়িত হন। এ সময় তার ছেলে শরিফুল ইসলাম ছুটে এসে পুকুরে নেমে বাবাকে উদ্ধারের চেষ্টা করলে তিনিও বিদ্যুতায়িত হন। পরে ঘটনাস্থলেই বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু হয়। তবে ওই দুই শিশু সুস্থ রয়েছে।

গ্রামবাসী বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার পর বাবা মোফাজ্জল হোসেন ও ছেলে শরিফুল ইসলামের মৃতদেহ উদ্ধার করেন। ঘটনার পর পরই পুকুরের মালিক শাহীন আলম বাড়িতে তালা দিয়ে পরিবারের সদস্যদের নিয়ে পালিয়ে যান। বাবা-ছেলের মৃত্যুতে গ্রামবাসীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এ ঘটনার জন্য মাছ ব্যবসায়ী শাহীন আলমকে দায়ী করে তার শাস্তি দাবি করেছেন স্থানীয়রা। নন্দীগ্রাম থানার ওসি শওকত কবির জানান, পুকুরে বিদ্যুতায়িত হয়ে মৃত বাবা ও ছেলের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মাছচাষি শাহীন আলম পালিয়ে গেছে। এ ব্যাপারে নিহতদের স্বজনরা থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

দেশসংবাদ/জেআর/এসআই


আরও সংবাদ   বিষয়:  নন্দীগ্রাম   মুত্যু   শিশু  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
করোনায় মৃত্যু ১১ লাখ ৩৫ হাজার ছাড়াল
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up