Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ ‘নির্বাচনে কোটি টাকা খরচ করেছি, এতটুকু অনিয়ম তো করবোই’ ■ আদালত চত্বর থেকে পালালেন বিএনপির ৫৮ নেতাকর্মী ■ আইসিসি’র এলিট প্যানেলে আম্পায়ার সৈকত ■ বায়ুদূষণে বছরে পৌনে ৩ লাখ বাংলাদেশির অকাল মৃত্যু ■ ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার ■ ঢাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ■ দায়িত্ব নিয়ে যা বললেন বিএসএমএমইউর নতুন ভিসি
সাহেদ-মাসুদের ৫৮ ব্যাংক হিসাব জব্দ
Published : Wednesday, 2 September, 2020 at 9:04 PM, Update: 02.09.2020 9:24:06 PM

সাহেদ-মাসুদের ৫৮ ব্যাংক হিসাব জব্দ

সাহেদ-মাসুদের ৫৮ ব্যাংক হিসাব জব্দ

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ও প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজের মোট ৫৮টি ব্যাংক হিসাব জব্দের আদেশ দিয়েছেন আদালত। এসব ব্যাংক হিসাবে প্রায় ১১ কোটি টাকা রয়েছে। বুধবার শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ আদেশ দেন।

জানতে জাইলে সংশ্লিষ্ট আদালতের রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বলেন, সাহেদের বিরুদ্ধে মানিলন্ডারিং মামলার তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তদন্তে তারা ওই ৫৮টি ব্যাংক হিসাব জব্দের আবেদন করেছে। এরমধ্যে সাহেদের ৪৩টি ও মাসুদের ১৩টি ব্যাংক হিসাব রয়েছে। এসব হিসাবে মোট প্রায় ১১ কোটি টাকা রয়েছে।

এর আগে গত ২৫ আগস্ট বিভিন্ন প্রতিষ্ঠানের নামে ১১ কোটি দুই লাখ ২৭ হাজার ৮২৭ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় সাহেদ ও মাসুদসহ আরও ৬-৭ জন অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে মামলাটি করে সিআইডি।

প্রসঙ্গত, করোনা পরীক্ষা ও চিকিৎসার নামে প্রতারণা মামলায় গত ১৫ জুলাই সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। পরদিন এ মামলায় তার ১০ দিনের রিমান্ডের আদেশ দেন আদালত। এ রিমান্ড শেষে গত ২৬ জুলাই সাহেদের ঢাকার অপর চার মামলায় ২৮ দিন ও সাতক্ষীরার এক মামলায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর হয়। এরপর আদালতের অনুমতি নিয়ে ডিবি পুলিশ সাহেদকে নিয়ে উত্তরা পশ্চিম থানা এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও মাদক উদ্ধার করে। এ ঘটনায়ও অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা হয়।

এ ছাড়া গত ২৭ জুলাই সাহেদসহ চার জনের বিরুদ্ধে মানিলন্ডারিং আইনে আরেকটি মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মামলায় পদ্মা ব্যাংকের এক কোটি টাকা (সুদাসলসহ দুই কোটি ৭১ লাখ টাকা) আত্মসাতের অভিযোগ করা হয়। সাহেদের বিরুদ্ধে ঢাকাসহ সারা দেশে অর্ধশতাধিক মামলা রয়েছে।

দেশসংবাদ/জেআর/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  রিজেন্ট হাসপাতাল   মো. সাহেদ   মাসুদ পারভেজ  


আপনার মতামত দিন
র‍্যাব সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই
নরসিংদী প্রতিনিধি
Wednesday, 14 February, 2024
এবার ডিবি কার্যালয়ে মুশতাক-তিশা
নিজস্ব প্রতিবেদক
Monday, 12 February, 2024
পিটিয়ে হত্যা: দুই ছাত্রলীগ নেতা কারাগারে
কুড়িগ্রাম প্রতিনিধি
Saturday, 10 February, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up