ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০ || ৯ আশ্বিন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ পাপিয়া দম্পতির যাবজ্জীবন চায় রাষ্ট্রপক্ষ ■ অবশেষে টিকিট বিক্রি শুরু সৌদি এয়ারলাইন্সের ■ তাকসিম এ খানের নিয়োগ নিয়ে হাইকোর্টে রিট ■ ফের উত্তপ্ত মালয়েশিয়া, সরকার পরিবর্তনের ইঙ্গিত ■ এ বছর মিলছে না ভ্যাকসিন ■ শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর করতে নারাজ ট্রাম্প ■ ২৪ ঘণ্টায় ৬ হাজার মৃত্যু, আক্রান্ত ৩ লাখের বেশি ■ অবশেষে বাংলাদেশ বিমানকে সৌদিতে নামার অনুমতি ■ ভরিতে স্বর্ণের দাম কমলো ২৪৪৯ টাকা ■ ভারতসহ ৩ দেশের নাগরিকরা সৌদি যেতে পারবে না ■ মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন আনোয়ার ইব্রাহীম! ■ সব মাধ্যমিক স্কুলে ডিজিটাল একাডেমি হচ্ছে
সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে চরফ্যাশনে মানবসমাবেশ
ইয়াসিন আরাফাত, চরফ্যাশন (ভোলা)
Published : Tuesday, 8 September, 2020 at 7:11 PM
Zoom In Zoom Out Original Text

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে চরফ্যাশনে মানবসমাবেশ

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে চরফ্যাশনে মানবসমাবেশ

ভোলার চরফ্যাশনের সাংবাদিক ও  স্হানীয় দৈনিক সময়ের চিত্রের সম্পাদক এ আর এম মামুনের উপর হামলা, নির্যাতন  পাল্টা মিথ্যা অভিযোগ প্রত্যাহারসহ  হামলাকারী অভিযুক্ত শিক্ষকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবিতে চরফ্যাশন সদরে মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার সাড়ে সকাল ১১ টায়  সদর রোডে এক মানববন্ধন কর্মসূচি পালন করে  চরফ্যাসন উপজেলায় কর্মরত সাংবাদিকরা। সমাবেশে সাংবাদিকসহ বিভিন্ন  পেশাজীবীরা অংশ নেন। 

সদররোডে ঘন্টাব্যাপী মানববন্ধন চলে।চরফ্যাসন প্রেস ক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি এম আবু সিদ্দিক,সহ সভাপতি ইয়াছিন আরাফাত মোঃ আমির হোসেন,আবুল খায়ের নাজু, বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-(বিওজেএ) চরফ্যাসন উপজেলা শাখার সভাপতি মোঃনোমান সিকদার, সাধারণ সম্পাদক মোঃ মিজান নয়ন।এসময় উপজেলার দুলার হাট,দক্ষিণ আইচা,শশীভষন থানা এলাকা থেকে শতাধিক সংবাদকর্মিরা মানববন্ধন সমাবেশে  উপস্হিত হয়ে প্রতিবাদকর্মসূচীতে স্বোচ্চার হয়। সমাবেশে  বলেন,সাংবাদিকের উপর হামলা নির্যাতন করে গনমাধ্যমের কন্ঠরোধ করা যাবেনা।

এ সময় তারা আরও বলেন, ক্ষমতার অপব্যবহার করে যেভাবে এ আর এম মামুনকে প্রহার করা হয়েছে তা  কোনোভাবেই কাম্য নয়। অবিলম্বে শিক্ষক নামধারী সন্ত্রাসী  জাকির হোসেন, গোলম হোসেন সেন্টু ও মাহাবুবসহ আরও নাম না জানা অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া না হলে এবং থানায় ওসি  মামলা এফ আই আরভূক্ত না করলে সাংবাদক সংগঠন সমুহ আরও কঠোর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি উচ্চারণ করে।

সেই সাথে এইযাবৎ সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ জানিয়ে দোষীদের বিচার দাবি করা হয় । 

উলেখ্য সংবাদ প্রকাশের জের ধরে শুক্রবার রাত সাড়ে ১০টায় চরফ্যাসন সদররোডে কালিবাড়ী সড়কে চরফ্যাসনের সাংবাদিক এআরএম মামুনের উপর অতর্কিত হামলা করা হয়। এই ঘটনায় মামুন বাদী হয়ে চরফ্যাসন থানায় একটি মামলার অভিযোগ দাখিল করেছেন।ওসি নানারকম  ফয়সালার অজুহাত দেখিয়ে মামলাটি নথিভূক্ত করেনি।


দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  সাংবাদিক   নির্যাতন   চরফ্যাশন   ভোলা  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
এ বছর মিলছে না ভ্যাকসিন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up