রবিবার, ২৪ জানুয়ারী ২০২১ || ১০ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে ■ হানিফ ফ্লাইওভারে দুর্ঘটনায় চালকসহ নিহত ২ ■ হাইকোর্ট এলাকায় যুবককে হত্যা ■ ইরফান সেলিমের বাসায় ‘অন্য কেউ’ অস্ত্র রেখেছে ■ শিক্ষাপ্রতিষ্ঠান খুলতে মানতে হবে চার নির্দেশনা ■ ঢাকাকে শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত করা হবে ■ বঙ্গোপসাগরে ট্রলারডুবি, ৪ লাশ উদ্ধার ■ দুই-একদিনের মধ্যে দেশে আসছে ৫০ লাখ ভ্যাকসিন ■ কলকাতাকে ভারতের রাজধানী করার দাবি মমতার ■ গৃহহীনদের মাথা গোাঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধুকন্যা ■ দেশে করোনায় মৃত্যু ২২ জন, শনাক্ত ৪৩৫ ■ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার গাইডলাইন প্রকাশ
বরিশালে লেবার পার্টি সভায় ডাঃ ইরান
রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় দেশে দুর্নীতির মহোৎসব চলছে
দেশসংবাদ ডেস্ক
Published : Saturday, 12 September, 2020 at 2:25 PM, Update: 12.09.2020 2:28:26 PM
Zoom In Zoom Out Original Text

ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান

ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান

রাষ্ট্রীয় সম্পদ লুন্ঠনকারী চিহ্নিত দুর্নীতিবাজ ও লুটেরাদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়ে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, দুর্নীতি দমন কমিশন স্বাধীন নয়। তারা একটি বিশেষ দলের দুর্নীতিবাজদের বাচাঁতে কাজ করছে। দুদককে সরকার আইন শৃংখলাবাহীনির ন্যায় বিরোধীদল ও নেতাদের চরিত্রহননে ব্যবহার করছে।

তিনি আজ (শনিবার) বেলা ১১ টায় সিএন্ডবি রোডস্থ কার্যালয়ে লেবার পার্টির সাংগঠনিক মাস-২০২০ উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর লেবার পার্টির প্রতিনিধি সভায় একথা বলেন।

রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় দুর্নীতির মহোৎসব চলছে দাবী করে ডাঃ ইরান বলেন, সরকারের এমপি-মন্ত্রী, আমলা, কর্মকর্তা-কর্মচারী ও দলীয় নেতা-কর্মীরা রাষ্ট্রীয় সম্পদ লুন্ঠন ও বিদেশে অর্থপাচারের প্রতিযোগীতায় লিপ্ত। দুর্নীতি ও লুটপাটের বিচারহীনতার কারনে দুর্নীতি এখন নীতিতে পরিনত হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি দুই হাজার কোটি টাকা পাচার, এমপি পাপুল আদম ও অর্থপাচার মামলায় কুয়েতে কারাগারে, হলমার্ক, ডেসটিনি, বিসমিল্লাহ গ্রুপ, শেয়ার বাজার কেলেংকারী, বাংলাদেশ ব্যাংক, সোনালী ব্যাংক ও বেসিক ব্যাংকের হাজার হাজার কোটি টাকা লোপাট করা হয়েছে।

ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান

ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান


তিনি বলেন, জাল জালিয়াতির নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনার সরকার বার বার ক্ষমতা আকড়ে থাকায় দেশের অর্থনীতি ধংসস্তুপ ও রাজনীতি, গনতন্ত্র, মানবাধিকার ও ভোটাধিকার হরন করা হয়েছে। তাই অর্থবহ পরিবর্তনের জন্য দেশপ্রেমিক জনগনকে জেগে উঠতে হবে।

মহানগর লেবার পার্টির সভাপতি এডভোকেট আবদুর রাজ্জাকের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন লেবার পার্টির কেন্দ্রীয় সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন। বক্তব্য রাখেন জেলা সভাপতি মোঃ হেলাল উদ্দিন চৌধুরী, কেন্দ্রীয়নেতা মোঃ আশরাফ উদ্দিন, রুহুল আমিন বাচ্চু, নগর প্রচার সম্পাদক ওয়ালী উল্লাহ হাওলাদার, বাংলাদেশ ছাত্রমিশন সিনিয়র সহ-সভাপতি নাসরুল্লাহ তালুকদার ও মহানগর যুগ্ম-আহবায়ক নাজমুল হোসেন প্রমুখ।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  বাংলাদেশ লেবার পার্টি   ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
দেশে করোনায় মৃত্যু ২২ জন, শনাক্ত ৪৩৫
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up