Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ দক্ষিণ আফ্রিকায় ছুরিকাঘাতে বাংলাদেশি নিহত ■ লিবিয়ায় জিম্মি চট্টগ্রামের ৪ যুবক, মুক্তিপণ দাবি ■ মেট্রোর ওপর দিয়ে টানা ক্যাবল সরানোর নির্দেশ ■ ছাত্র রাজনীতি ইস্যুতে ফের উত্তপ্ত বুয়েট ■ চট্টগ্রামে কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট ■ ‘ফাঁকা ঢাকায় সতর্ক থাকবে পুলিশ’ ■ গড়ে ৮২ কেজি খাবার নষ্ট করেন একজন বাংলাদেশি
রংপুর ভুরারঘাট বাজারে নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা
Published : Saturday, 12 September, 2020 at 5:57 PM

জহুরুল হক ভোলা

জহুরুল হক ভোলা

রংপুর সদর উপজেলার সদ্যপুষ্করিনী ইউনিয়নের ভুরারঘাট বাজার হতে জহুরুল হক ভোলা (৬০) নামে এক ভ্যানচালকের মরহেদ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে ভুরারঘাট বাজার থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি ওই বাজারের একটি গোডাউনের নৈশপ্রহরী ছিলেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত জহুরুল হক ভোলা পেশায় একজন ভ্যানচালক। ভুরারঘাট বাজারের পাশে তার বাড়ি। তিনি দিনের বেলা ভ্যান চালালেও রাতে ওই বাজারের ফরহাদ হোসেন নামে এক ব্যবসায়ীর গোডাউনের নৈশপ্রহরী হিসেবে থাকতেন।

শনিবার সকালে লোকজন বাজারে এসে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে মর্গে পাঠিয়েছে। ধারণা করা হচ্ছে, শুক্রবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা জহুরুল হককে কুপিয়ে হত্যা করে মরদেহ ফেলে রাখে।

গোডাউন মালিক ফরহাদ হোসেন জানান, তার গোডাউনের ভিতরে দরজা বন্ধ করে রাত জেগে পাহারা দিতেন জহুরুল হক। সেখানে ধান ও নগদ টাকাসহ বিভিন্ন মালামাল ছিল। দুর্বৃত্তরা কৌশলে জহুরুল হককে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করতে পারে। সকালে গোডাউনের দরজা খোলা পাওয়া যায় এবং সেখান থেকে কয়েক লাখ ও কিছু মালামাল দুর্বৃত্তরা নিয়ে গেছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে রংপুর সদর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুল ইসলাম। তিনি জানান, হত্যাকান্ডের বিষয়টি পুলিশ গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  রংপুর   ভুরারঘাট বাজার   জহুরুল হক ভোলা  


আপনার মতামত দিন
র‍্যাব সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই
নরসিংদী প্রতিনিধি
Wednesday, 14 February, 2024
এবার ডিবি কার্যালয়ে মুশতাক-তিশা
নিজস্ব প্রতিবেদক
Monday, 12 February, 2024
পিটিয়ে হত্যা: দুই ছাত্রলীগ নেতা কারাগারে
কুড়িগ্রাম প্রতিনিধি
Saturday, 10 February, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up