ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২৮ অক্টোবর ২০২০ || ১৩ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ দ্রুত হাওয়া পাল্টাচ্ছে যুক্তরাষ্ট্রের নির্বাচনে! ■ ইরফানের নামে আরো মামলা হচ্ছে ■ ইতালিতে ব্যাপক বিক্ষোভ-সংঘর্ষ ■ নির্বাচন নিয়ে তৎপর ট্রাম্প ও বাইডেন ■ নাগরিকদের সতর্ক করে ফ্রান্সের বিশেষ বার্তা ■ গাড়িসহ উড়ে গেল কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী (ভিডিও) ■ ওয়ার্ড কমিশনার ইরফান সেলিম বরখাস্ত ■ ইরফানকে ৭ দিনের রিমান্ডে নিতে চায় পুলিশ ■ ৩ দিনের রিমান্ডে ইরফান সেলিমের সহকারী দিপু ■ দেশে করোনায় আরো মৃত্যু ২০, আক্রান্ত ১৩৩৫ ■ ইরফানকে শিগগিরই বরখাস্ত করা হবে ■ ৬ জনের ১০, ৪ জনের ৫ ও ১ জনের তিন বছরের কারাদণ্ড
হাসপাতালে অমিত শাহ
দেশসংবাদ ডেস্ক
Published : Sunday, 13 September, 2020 at 11:10 AM, Update: 13.09.2020 11:38:15 AM
Zoom In Zoom Out Original Text

অমিত শাহ

অমিত শাহ

করোনা থেকে সেরে ওঠার পর শ্বাসকষ্ট নিয়ে আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপির সাবেক সভাপতি অমিত শাহ।

শনিবার রাত ১১টার দিকে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট ফর মেডিকেল সায়েন্সেসে (এইমস) তিনি ভর্তি হন। ভারতের নির্ভরযোগ্য সংবাদ সংস্থা আইএএনএসের বরাত দিয়ে এ খবর দিয়েছে ব্লুমবার্গ।

৩ আগস্ট করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর এ পর্যন্ত তিন বার হাসপাতালে ভর্তি হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এ ঘনিষ্ঠ সহচর। তখন দুই সপ্তাহের কম সময় হাসপাতালে থেকে বাসায় ফেরেন তিনি। এর পর ক্লান্তি-অবসাদ ও অন্যান্য শারীরিক সমস্যা নিয়ে আবারও চিকিৎসকের শরণাপন্ন হতে হয়েছিল মোদিকে।

পরে বাসায় ফিরলেও শারীরিক সমস্যা রয়ে যায় ৫৫ বছর বয়সী অমিতের। আবারও শ্বাসকষ্ট দেখা দিলে শনিবার রাত ১১টায় এইমসে ভর্তি করা হয় তাকে।

হাসাপাতাল সূত্র জানায়, করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠলেও শ্বাসকষ্টে ভুগছেন শাহ। যে কারণে চিকিৎসকদের পরামর্শে মধ্যরাতে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়েছে তাকে। তবে তিনি ভালো আছেন। আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন।

এইমসের একটি সূত্র বলেছে, বর্তমান পরিস্থিতিতে অমিত শাহের হাসপাতালে ভর্তি থাকা সবচেয়ে ভালো। কারণ হাসপাতালে তার শারীরিক অবস্থার ওপরে সার্বক্ষণিক নজর রাখা সম্ভব হবে।

গত ২ আগস্ট টুইট করে নিজের করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন অমিত শাহ। পরে করোনা চিকিৎসায় গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি হন তিনি। গত ১৪ আগস্ট তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

এদিকে কোভিড-১৯ পরবর্তী শারীরিক কিছু সমস্যার জন্য গত ১৮ আগস্ট গভীর রাতে ফের দিল্লির এইমসই হাসপাতালে ভর্তি হন অমিত শাহ। তার রক্তচাপ খুব বেড়ে গিয়েছিল। সঙ্গে ছিল শ্বাসকষ্ট।

চিকিৎসা নিয়ে গত ৩১ আগস্ট হাসপাতাল থেকে বাড়ি ফেরেন অমিত শাহ। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পরেও তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন বলে জানা গেছে।

ভারতের ক্ষমতাসীন বিজেপি সরকারের মন্ত্রীসভার গুরুত্বপূর্ণ মন্ত্রী তিনি। গত ৩ দশক ধরে নরেন্দ্র মোদির ডান হাত হিসেবে পরিচিত তিনি।

দেশসংবাদ/জেআর/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  অমিত শাহ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
দেশে করোনায় আরো মৃত্যু ২০, আক্রান্ত ১৩৩৫
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up