ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০ || ৯ আশ্বিন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ফের উত্তপ্ত মালয়েশিয়া, সরকার পরিবর্তনের ইঙ্গিত ■ এ বছর মিলছে না ভ্যাকসিন ■ শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর করতে নারাজ ট্রাম্প ■ ২৪ ঘণ্টায় ৬ হাজার মৃত্যু, আক্রান্ত ৩ লাখের বেশি ■ অবশেষে বাংলাদেশ বিমানকে সৌদিতে নামার অনুমতি ■ ভরিতে স্বর্ণের দাম কমলো ২৪৪৯ টাকা ■ ভারতসহ ৩ দেশের নাগরিকরা সৌদি যেতে পারবে না ■ মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন আনোয়ার ইব্রাহীম! ■ সব মাধ্যমিক স্কুলে ডিজিটাল একাডেমি হচ্ছে ■ দু’পররাষ্ট্রমন্ত্রীর ভার্চুয়াল বৈঠক রোববার ■ ৪৮ উপজেলা-ইউনিয়নে বিএনপি’র মনোনয়ন পেলেন যারা ■ কারা মহাপরিদর্শক হলেন ব্রি. জে. মোমিনুর রহমান
ধুনটে বাবা-ছেলের বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণ মামলা
রফিকুল আলম, ধুনট (বগুড়া)
Published : Monday, 14 September, 2020 at 4:09 PM
Zoom In Zoom Out Original Text

ধুনটে বাবা-ছেলের বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণ মামলা

ধুনটে বাবা-ছেলের বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণ মামলা

বাল্য বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় বগুড়ার ধুনট উপজেলায় এক স্কুলছাত্রী অপহরণ মামলার এজাহারভুক্ত দুই আসামী গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ছোট চিকাশি গ্রামের আলেপ মোল্লার ছেলে রোমজান আলী (৫৫) ও নকু সেখের ছেলে বেলাল হোসেন (৪৮)।

সোমবার দুপুরের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রবিবার রাতে অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।
 
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ছোট চিকাশি গ্রামের এক কৃষকের মেয়ে স্থানীয় গোসাইবাড়ি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। একই গ্রামের রোমজান আলীর ছেলে তরিকুল ইসলামের (১৯) সাথে মেয়েটিকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্ত মেয়ের বয়স না হওয়ায় তাকে বিয়ের প্রস্তাবে রাজী হয়নি স্কুলছাত্রীর বাবা। এতে মেয়ে পক্ষের উপর ক্ষুব্ধ হয়ে উঠেন তরিকুল ও তার পরিবারের লোকজন।

এ অবস্থায় ২২ আগষ্ট সন্ধ্যার দিকে ওই স্কুলছাত্রী বাবার বাড়ি থেকে প্রতিবেশী চাচার বাড়ির দিকে রওনা হয়। এসময় তরিকুল ও তার পরিবারের লোকজন স্কুলছাত্রীকে অটোরিকশায় তুলে অপহরণ করেছে। এ ঘটনায় পরের দিন স্কুলছাত্রীর বাবা থানায় একটি লিখিত অভিযোগ দেন।

এদিকে থানা পুলিশ দীর্ঘদিন চেষ্টা করে স্কুলছাত্রীকে উদ্ধার করতে পারেনি। ফলে মেয়ের বাবার অভিযোগটি রবিবার সন্ধ্যার দিকে থানায় মামলা হিসেবে রেকর্ডভুক্ত করেন। ওই মামলায় তরিকুল ইসলাম ও তার বাবা রোমজান আলীসহ ৫ জনকে আসামী করা হয়েছে।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান মিঞা বলেন, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। এই মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  ধুনট  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
এ বছর মিলছে না ভ্যাকসিন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up