সোমবার, ২৫ জানুয়ারী ২০২১ || ১০ মাঘ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ কাশিমপুর কারাগারের জেল সুপার ও জেলার প্রত্যাহার ■ ৪ ফেব্রুয়ারির পর যেকোন দিন খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান ■ যুক্তরাষ্ট্রে ধর্ষণ-বিচারবহির্ভূত হত্যা বেশি ■ নিঃশর্ত ক্ষমা চাইলেন কুষ্টিয়ার সেই এসপি ■ নির্বাচনের চেয়ে জীবন অনেক মূল্যবান ■ চসিক নির্বাচনে ৫৬ অভিযোগ, দায় সারছে ইসি ■ পুঠিয়া থানার সেই ওসির বিরুদ্ধে মামলা ■ দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, আক্রান্ত ৪৭৩ ■ এশিয়ার মোস্ট ওয়ান্টেড মাদক সম্রাট গ্রেফতার ■ ব্যাংক ছেড়ে চলে যাচ্ছে বিদেশি বিনিয়োগকারীরা ■ রাশিয়ায় ব্যাপক বিক্ষোভ, হাজার হাজার গ্রেফতার ■ পরীক্ষা ছাড়াই এইচএসসি’র ফল প্রকাশের বিল পাস
ইডেন ছাত্রী মেঘার মৃত্যুর ঘটনায় অভিযোগ গঠন
আরিফ খান, ঝালকাঠি
Published : Monday, 14 September, 2020 at 9:38 PM
Zoom In Zoom Out Original Text

সায়মা কালাম মেঘা

সায়মা কালাম মেঘা

ঝালকাঠির মেয়ে ইডেন কলেজ ছাত্রী আলোচিত সায়মা কালাম মেঘার মৃত্যুর ঘটনায় প্রধান অভিযুক্ত মাহিবী হাসানসহ তিন আসামীর বিরুদ্ধে আদালত অভিযোগ গঠন করা হয়েছে। একই সাথে আসামীদের অব্যহতির আবেদন না মঞ্জুর করেছে আদালত।

ঢাকা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-৭ এর বিচারক বেগম মোছা. কামরুন্নাহার গত ৯ সেপ্টেম্বর তিন আসামী মাহিবী হাসান, তাঁর মা সেলিনা নাফিস ও বোন নওরিন বন্যার বিরুদ্ধে অভিযোগ গঠন করে আগামী ১০ অক্টোবর থেকে সাক্ষ্য গ্রহনের তারিখ ধার্য্য করেন।

বাদি পক্ষের আইনজীবী মকবুল হোসেন জানান সাক্ষীদের ১৬১ ধারায় জবানবন্দি, ভিকটিমের স্যুইসাইড নোট, সুরতহাল, ভিসারা রিপোর্ট পর্যালোচনা করে এই অভিযোগ গঠন করা হয়। ঝালকাঠি শহরের পূর্ব চাদকাঠি এলাকার আবুল কালামের মেয়ে  সায়মা কালাম মেঘার সাথে বিআইপি সড়কের মৃত নফিস উদ্দিনের ছেলে মাহিবী হাসানের প্রেম প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। মাহিবী কর্তৃক বিবাহের প্রস্তাব অস্বীকার করায় গত ২১ এপ্রিল ২০১৯ তারিখ বিকেল ৫টায় সায়মা কালাম মেঘা ঢাকার ধানমন্ডির একটি ভাড়া বাসায় মাহিবীর সাথে ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করে।

এ ব্যাপারে মেঘার মা রুবিনা বেগম বাদী হয়ে ৩ জনকে আসামী করে ঢাকা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা দায়ের করে। আদালতের নির্দেশে পিবিআই তদন্ত করে গত ২০/০৯/২০১৯ তারিখ আদালতে প্রতিবেদন দাখিল করে।

আসামীরা আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত প্রধান আসামী মাহিবী হাসানকে কারাগারে পাঠিয়ে অপর দুজনের জামিন মঞ্জুর করেন। দীর্ঘ ছয় মাস পর মাহিবী জামিন লাভ করে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  সায়মা কালাম মেঘা  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, আক্রান্ত ৪৭৩
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up