ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২৮ অক্টোবর ২০২০ || ১৩ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ দ্রুত হাওয়া পাল্টাচ্ছে যুক্তরাষ্ট্রের নির্বাচনে! ■ ইরফানের নামে আরো মামলা হচ্ছে ■ ইতালিতে ব্যাপক বিক্ষোভ-সংঘর্ষ ■ নির্বাচন নিয়ে তৎপর ট্রাম্প ও বাইডেন ■ নাগরিকদের সতর্ক করে ফ্রান্সের বিশেষ বার্তা ■ গাড়িসহ উড়ে গেল কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী (ভিডিও) ■ ওয়ার্ড কমিশনার ইরফান সেলিম বরখাস্ত ■ ইরফানকে ৭ দিনের রিমান্ডে নিতে চায় পুলিশ ■ ৩ দিনের রিমান্ডে ইরফান সেলিমের সহকারী দিপু ■ দেশে করোনায় আরো মৃত্যু ২০, আক্রান্ত ১৩৩৫ ■ ইরফানকে শিগগিরই বরখাস্ত করা হবে ■ ৬ জনের ১০, ৪ জনের ৫ ও ১ জনের তিন বছরের কারাদণ্ড
নৌ-প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় হাবিপ্রবি ছাত্রলীগের দোয়া
আব্দুল মান্নান, হাবিপ্রবি
Published : Friday, 18 September, 2020 at 9:36 PM
Zoom In Zoom Out Original Text

নৌ-প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় হাবিপ্রবি ছাত্রলীগের দোয়া

নৌ-প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় হাবিপ্রবি ছাত্রলীগের দোয়া

নৌপরিবহন প্রতিমন্ত্রী ও দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ উপজেলা) আসনের সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরী এমপি ও তাঁর পরিবারস্থ সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল করেছে দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

শুক্রবার বাদ জুমা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে উক্ত দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মী, শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের সিনিয়র পেশ ইমাম হাফেজ ক্বারী মাওলানা মোঃ ইলিয়াস হোসেন।

জানা যায়, গত শনিবার বিকেলে প্রতিমন্ত্রীর করোনা উপসর্গ দেখা দেয়। এরপর করোনা পরীক্ষার করা হলে মঙ্গলবার ফলাফল পজিটিভ আসে। বর্তমানে তিনি ডাক্তারের পরামর্শে তার বেইলি রোডের সরকারি বাসায় হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

উল্লেখ্য যে, দেশে করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই তিনি তার নির্বাচনী এলাকা বিরল-বোচাগঞ্জের দরিদ্র ও কর্মহীন সব মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছানোর ব্যবস্থা করেন। দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ কমিটিও পুরো জেলায় দীর্ঘ সময় ধরে খাবার বিতরণ করে। করেনায় সবকিছু যখন লকডাউনে ছিল, জরুরি মন্ত্রণালয় হিসেবে নৌ পরিবহন মন্ত্রণালয় তখনও চালু ছিল। নৌ পথে দেশে খাদ্য ও পণ্য পরিবহন সচল রেখেছেন।

করোনাকালে দিনাজপুর ছাড়াও ঢাকার দুই মেয়র, ঢাকার সংসদ সদস্য স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামালসহ বিভিন্ন জনপ্রতিনিধির হাতে তাদের জনগণের জন্য খাদ্য সামগ্রী তুলে দেন খালিদ মাহমুদ চৌধুরী। দীর্ঘ দিন সদরঘাটের নৌ শ্রমিকদের মাঝে খাবার বিতরণ চালু রেখেছিলেন। পাশাপাশি তিনি ঢাকার চারপাশে নদীতীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ দেখতে যান সরেজমিনে এবং নদীতীরে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপন করেন। এ সময় চট্টগ্রাম বন্দর, পায়রা বন্দর, বরিশাল নৌ-রুট পরিদর্শনসহ নিয়মিত মন্ত্রণালয়ের কাজে ব্যস্ত ছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  খালিদ মাহমুদ চৌধুরী   দিনাজপুর   হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়   ছাত্রলীগ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
দেশে করোনায় আরো মৃত্যু ২০, আক্রান্ত ১৩৩৫
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up