ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৩১ অক্টোবর ২০২০ || ১৬ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ তুরস্ক-গ্রিসে ভূমিকম্পে নিহত ২২, আহত ৮ শতাধিক ■ মক্কায় মসজিদ আল হারামের গেটে হামলা ■ বিস্ফোরণের ঘটনায় মসজিদ কমিটির সভাপতি গ্রেফতার ■ নিয়ন্ত্রণে কল্যাণপুরের বস্তির আগুন ■ মাস্ক ছাড়া কোন ধরনের সেবা না দেয়ার নির্দেশ ■ পুলিশের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে ■ বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ৮ ইউনিট ■ তুরস্ক-গ্রিসে শক্তিশালী ভূমিকম্পের আঘাত, বহু হতাহত ■ পদ্মা সেতুর ৩৫তম স্প্যান বসছে শনিবার ■ বিশ্ব দরবারে উন্নয়নের বার্তা দিবে থার্ড টার্মিনাল ■ চারদিকে ট্রাম্পের পরাজয়ের প্রতিধ্বনি ■ বৈদেশিক মুদ্রার রিজার্ভ ৪১ বিলিয়ন ডলার অতিক্রম
রংপুরে করোনা শনাক্ত ১১৬৬৬ জন, মৃত্যু ২১০
আফরোজা বেগম, রংপুর
Published : Tuesday, 22 September, 2020 at 9:42 PM
Zoom In Zoom Out Original Text

রংপুরে করোনা শনাক্ত ১১৬৬৬ জন, মৃত্যু ২১০

রংপুরে করোনা শনাক্ত ১১৬৬৬ জন, মৃত্যু ২১০

সারা দেশের মতো রংপুর বিভাগেও করোনা ভাইরাসের সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় এই বিভাগে নতুন করে আরও ৪০ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। একই সময়ে করোনা আক্রান্ত আরও এক রোগী মারা গেছেন। এনিয়ে রংপুর বিভাগে করোনা শনাক্ত হওয়ার রোগীর সংখ্যা এখন ১২ হাজার ছুঁই ছুঁই করছে। মৃতের সংখ্যা পৌঁছেছে ২১০ জনে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

সূত্র বলছে, গতকাল সোমবার রংপুর বিভাগে নতুন আরও ৪০ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়। এরমধ্যে রংপুরে ১০, দিনাজপুুরে ৯, ঠাকুরগাঁওয়ে ৮, গাইবান্ধায় ৭, কুড়িগ্রামে ৩, নীলফামারীতে ২ এবং লালমনিরহাট জেলায় ১ জন। এনিয়ে বিভাগে শনাক্তের সংখ্যা ১১ হাজার ৬৬৬ জনে পৌঁছেছে। একই সময়ে পঞ্চগড় জেলায় একজন করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয়েছে। বর্তমানে রংপুর বিভাগে মোট আক্রান্তের মধ্যে ১০ হাজার ৩৮৭ জন রোগী সুস্থ হয়েছেন।

জানা গেছে, এখন পর্যন্ত রংপুর বিভাগের মধ্যে দিনাজপুুর জেলায় সর্বোচ্চ সংখ্যক আক্রান্ত শনাক্ত হয়েছে। এ জেলায় ৩ হাজার ৩২৮ জন শনাক্ত এবং মৃত্যু হয়েছে ৭২ জনের। এর পরই রংপুর জেলায় মোট শনাক্ত ২ হাজার ৭৪৯ জন, মৃত্যু ৪৮ জনের। গাইবান্ধায় শনাক্ত ১ হাজার ১৪৩ ও মৃত্যু ১৪, নীলফামারীতে শনাক্ত ১ হাজার ২৫ জন ও মৃত্যু ২০, ঠাকুরগাঁও জেলায় শনাক্ত হয়েছে ১ হাজার ৯৬ জন এবং মৃত্যু হয়েছে ২০ জনের।

কুড়িগ্রাম জেলায় করোনা আক্রান্ত শনাক্ত ৮৮৭ জন ও মৃত্যু ১৪ জন, লালমনিরহাটে শনাক্ত ৮৪২ জন ও মৃত্যু ৯ জন এবং পঞ্চগড় জেলায় শনাক্ত হয়েছে ৫৯৬ ও মৃত্যু হয়েছে ১৩ জনের।

এদিকে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে রংপুর বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১৭৪ জনসহ হোম কোয়ারেন্টাইনে রাখা মোট সংখ্যা দাঁড়িয়েছে ৭৮ হাজার ৪৭৮ জন। একই সময়ে এই বিভাগে ১৮০ জনসহ মোট ৭৪ হাজার ৯৩ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  রংপুর   করোনা  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় আক্রান্ত ৫ লাখ, বিশ্বজুড়ে সর্বোচ্চ রেকর্ড
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up