ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৩১ অক্টোবর ২০২০ || ১৬ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ সাত মাস পর ভারতে ফ্লাইট চালাবে বিমান ■ ২৪ ঘণ্টায় করোনায় ১৮ মৃত্যু, আক্রান্ত ১৩২০ ■ শক্তিশালী ঘূর্ণিঝড় ছুটছে ফিলিপাইনের দিকে ■ ৪ ভোটে হারলেন তাবিথ আউয়াল ■ কেউ অভিযোগ না শুনলে আমার কাছে আসুন ■ তুরস্ক-গ্রিসে ভূমিকম্পে নিহত ২২, আহত ৮ শতাধিক ■ মক্কায় মসজিদ আল হারামের গেটে হামলা ■ বিস্ফোরণের ঘটনায় মসজিদ কমিটির সভাপতি গ্রেফতার ■ নিয়ন্ত্রণে কল্যাণপুরের বস্তির আগুন ■ মাস্ক ছাড়া কোন ধরনের সেবা না দেয়ার নির্দেশ ■ পুলিশের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে ■ বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ৮ ইউনিট
কাভার্ড ভ্যান থেকে গাঁজা-ইয়াবা উদ্ধার, গ্রেফতার ২
আফরোজা বেগম, রংপুর
Published : Tuesday, 22 September, 2020 at 10:35 PM
Zoom In Zoom Out Original Text

কাভার্ড ভ্যান থেকে গাঁজা-ইয়াবা উদ্ধার, গ্রেফতার ২

কাভার্ড ভ্যান থেকে গাঁজা-ইয়াবা উদ্ধার, গ্রেফতার ২

গাইবান্ধার গোবিন্দগঞ্জে একটি কাভার্ড ভ্যান থেকে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৩)। এ ঘটনায় মাদক পরিবহন কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।

গ্রেফতারা হলেন- লালমনিরহাট সদর উপজেলার খোচাবাড়ি শাহিন মোড় সাকোবাজার এলাকার নাদের হোসেনের ছেলে সাইদুল ইসলাম বানিয়া ওরফে শহিদুল ইসলাম (৩৬) ও কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার শিমুলবাড়ি এলাকার রজব আলীর ছেলে মোসাদ্দেকুর রহমান ওরফে রাজ (৩০)। তারা দুইজন পেশায় চালক ও হেলপার।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১৩ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি  সিদ্দিক আহমদ।

কাভার্ড ভ্যান থেকে গাঁজা-ইয়াবা উদ্ধার, গ্রেফতার ২

কাভার্ড ভ্যান থেকে গাঁজা-ইয়াবা উদ্ধার, গ্রেফতার ২


তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জের কামারদাহ ফাঁসিতলা বাজারের কাছে সন্দেহভাজন একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালায় র‌্যাব। এ সময় কাভার্ড ভ্যানের পিছনের ব্যাক ডালায় বিশেষ কায়দায় লুকিয়ে রাখা সাড়ে ৪২ কেজি ৬০০ গ্রাম গাঁজা ও ২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় শহিদুল  ও মোসাদ্দেকুরবে গ্রেফতারসহ কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা কুড়িগ্রাম থেকে বোঝাই হওয়া গাঁজা নাটোরে সরবরাহ করার কথা জানান। এছাড়াও তারা কাভার্ড ভ্যানে মালামাল বহনের আড়ালে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দেওয়া এবং দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন ওই দুইজন। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা গ্রহণের পাশাপাশি তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  গোবিন্দগঞ্জ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় করোনায় ১৮ মৃত্যু, আক্রান্ত ১৩২০
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up