ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ || ১২ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ দেশে করোনায় আরো মৃত্যু ২০, আক্রান্ত ১৩৩৫ ■ ইরফানকে শিগগিরই বরখাস্ত করা হবে ■ ৬ জনের ১০, ৪ জনের ৫ ও ১ জনের তিন বছরের কারাদণ্ড ■ মস্তিষ্কে করোনার জীবাণু থাকতে পারে ১০ বছর ■ এই দেশে আর মাস্তানি চলবে না ■ ইরফান সেলিমের রুমে পাওয়া গেলো ড্রোন ■ অপরাধীদের আইনের মুখোমুখি হতেই হবে ■ হাজি সেলিমের ছেলে ইরফানের এক বছরের কারাদণ্ড ■ ইরফানের খাটের জাজিমের নিচে অস্ত্র, ঘরে ছিলো মদ-বিয়ার ■ ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, আক্রান্ত ১৪৩৬ ■ অবশেষে হাজী সেলিমের ছেলে গ্রেফতার ■ বিএনপি গণমাধ্যমে যতটা গর্জে, রাজপথে ততটা বর্ষে না
ভারতসহ ৩ দেশের নাগরিকরা সৌদি যেতে পারবে না
দেশসংবাদ ডেস্ক
Published : Thursday, 24 September, 2020 at 12:23 AM
Zoom In Zoom Out Original Text

সৌদি আরব

সৌদি আরব

ভারতসহ ৩ দেশের নাগরিকদের ওপর সাময়িক ভ্রমণ নিষেধাজ্ঞা দিয়েছে সৌদি আরব। মহামারি করোনা ভাইরাসের প্রকোপ বাড়ায় বুধবার (২৩ সেপ্টেম্বর) সৌদি আরবের বিমান চলাচল কর্তৃপক্ষ এই নিষেধাজ্ঞা জারি করে।

ভারত ছাড়া অন্য দুটি দেশ হলো ব্রাজিল ও আর্জেন্টিনা। দেশ তিনটির নাগরিকদের মধ্যে যারা ১৪ দিন আগে সৌদি আরব ভ্রমণ করেছেন তারাও নতুন এই নিষেধাজ্ঞার আওতায় পড়বেন বলে বিমান চলাচল কর্তৃপক্ষ বিবৃতিতে বলেছে।

বিবৃতিতে আরও বলা হয়, উল্লেখিত তিন দেশের নাগরিক ছাড়াও সৌদি আরবে আসার ১৪ দিন পূর্বে যারা ওই তিন দেশের (ভারত, ব্রাজিল, আর্জেন্টিনা) যে কোন একটিতে ভ্রমণ করেছেন তাদেরও সৌদি আরবে প্রবেশ করতে দেওয়া হবে না।  

তবে যাদের সরকারি আমন্ত্রণ রয়েছে তারা এই নিষেধাজ্ঞার আওতায় পড়বেন না। জনস হপকিন্স বিশ্ববিদ্যালয় তথ্য অনুসারে, সৌদি আরবে এখনো পর্যন্ত ৩ লাখ ৩০ হাজার ৭৯৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

দেশসংবাদ/বিএন/এসআই


আরও সংবাদ   বিষয়:  ভ্রমণ   ভারত   নাগরিক   নিষেধাজ্ঞা   সৌদি আরব  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
দেশে করোনায় আরো মৃত্যু ২০, আক্রান্ত ১৩৩৫
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up