ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২৫ অক্টোবর ২০২০ || ৯ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৯ জন দগ্ধ ■ বিক্ষোভে নাইজেরিয়ায় নিহত ৬৯ ■ ভ্যাকসিন কিনতে বিশ্বব্যাংকের কাছে ৪২৫০ কোটি টাকা ঋণ চায় বাংলাদেশ ■ পুলিশ যেখানেই অন্যায় করেছে, আইনের আওতায় আনা হয়েছে ■ ২৪ ঘণ্টায় আরো ১৯ জনের মৃত্যু, শনাক্ত ১০৯৪ ■ চিরনিদ্রায় শায়িত হলেন ব্যারিস্টার রফিক-উল হক ■ ৫৮ লাখ টাকার জাল নোট ও সরঞ্জামসহ আটক ৬ ■ পুরোদমে চলছে মেট্রোরেল নির্মাণ কাজ, ৫০.৪০ শতাংশ শেষ ■ ব্যারিস্টার রফিক-উল হকের প্রথম জানাজা সম্পন্ন ■ আগুনমুখা নদীতে নিখোঁজ পাঁচজনের মরদেহ উদ্ধার ■ চলে গেলেন ব্যারিস্টার রফিক-উল হক ■ আবুধাবি থেকে আসা বিমান থেকে ৫ কোটি টাকার স্বর্ণ উদ্ধার
সাকিব এখন পাইকারি আড়তদার!
দেশসংবাদ ডেস্ক
Published : Saturday, 26 September, 2020 at 11:18 PM, Update: 26.09.2020 11:50:11 PM
Zoom In Zoom Out Original Text

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

বিশ্বের অন্যতম সেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান এখন চাল-ডালের পাইকারি আড়তদার। চাল-ডালের আড়তের দোকানে ছোট সিন্ধুকের পাশে ছোট টেবিলের উপর খাতা উপর দু’হাত রেখে কিছু লিখবেন।

পাশেই আছে চাল-ডাল-বাদামের স্যাম্পল। তার দুই হাতের আঙ্গুলে বেশক’টি আংটি দেখা যাচ্ছে এবং এক হাতে ঘড়ি। পরনে সাদা রংয়ের ফতুয়া ও সাদা রংয়ের লুঙ্গি। দেখেই মনে হচ্ছে, চাল-ডাল দোকানের পাইকারি আড়তদার তিনি।

এমনই একটি ছবি আজ নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে পোস্ট করেছেন সাকিব। ছবিতে কোন ক্যাপশন দেননি তিনি। তবে ছবির ক্যাপশনে ইমোজি দিয়েছেন সাকিব। খুশীর ইমোজি। কিন্তু বুঝার উপায় নেই, ছবিটি কিসের।

তবে ছবির কমেন্টে ভক্তরা বলছেন, হয়তো কোন বিজ্ঞাপনের শুটিং-এ ছবি হবে। কি হবে, হয়তো ভবিষ্যতে জানা যাবে।

গাজী মিজানুর রহমান নামে এক ভক্ত লিখেছেন- এই তো আর কিছুদিন পর লাল-সবুজের প্রিয় জার্সিতে দেখা যাবে আমাদের প্রিয় বিশ্ব সেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান।

আরিপুর ইসলাম মুন্না লিখেছেন, বসার ধরনটা অসাধারণ, ভালোবাসা রইলো আপনার প্রতি, দ্বিগুন শক্তি নিয়ে আবার ক্রিকেটে ফিরে আসেন সে কামনা করি

সামিহা জাহান শিপা লিখেছেন, আহা জীবন! আজ যদি শিশিরকে বিয়ে না করে তুমি আমায় বিয়ে করতে আমি কখনোই তোমাকে মুদি দোকানি বানাতামনা, চারটা ডাল ভাতে হ্যাপি থাকতাম। তুমি আমায় বুঝলেনা সাকিব।

ফাহিম আবদুল্লাহ লিখেছেন, আমাকে এতবছর এত প্যানপ্যানানির পরেও কোনো ব্যবসা করতে দিবে না বলা আমার আব্বু আম্মু এই ছবি দেখে সাথে সাথেই রাজি হয়ে গেলো আজকে..!! অনেক ধন্যবাদ সাকিব্বাই!!

আদনান আবদুল্লাহ লিখেঠেন, এক্কেবারে ঠিক কাজ করছেন ভাই আইপিএলে ন গিয়ে দোকানে বসছেন ফালতু রাজনীতি বাজে চিন্তা করে না এটাই চাল বিক্রি করেন সঠিক মূল্য ইনশাআল্লাহ কামিয়াব হবেন সম্মান বজায় থাকবে শুভকামনা রইল।

বাদশা ওমর লিখেছেন, সাকিব ভাই, রেস্টুরেন্টের ব্যাবসায় কি ভাটা পড়ছে? এক্কেবারে আড়তদার হইয়া গেলেন, বাংলালিংক নাম্বারটা দিচ্ছি বাসায় একপোয়া পিয়াজ পাঠাইয়া দিয়েন! দামটা একটু কমই রাইখেন, বাংলালিংক নাম্বার তো!!!!

হুমায়রা হিমু লিখেছেন, কিছুক্ষণের জন্য আমি অবাক হয়ে গেছিলাম, মানুষটাকে চেনা চেনা লাগছে, পরে তিনটা চশমা লাগায় দেখি ওমা এটাতো আমাগো সাকিব ভাই, খারাপ লাগছেনা,, কিউটও লাগছে,, ঝাক্কাস।

তবে সাকিবের বর্তমান অবস্থা নিয়ে ক্রিকেটপ্রেমিরা চিন্তায় ছিলেন। কারণ আগামী মাসের ২৯ তারিখ শেষ হচ্ছে, আইসিসি কর্তৃক সাকিবের নিষেধাজ্ঞা। তাই ক্রিকেটে ফেরার প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি।

ক্রিকেটে ফেরার জন্য বিকেএসপিএতে ব্যক্তিগত অনুশীলন করছেন সাকিব। কি অনুশীলন করছেন, তা জানার কোন উপায় নেই। দুই কোচ মোহাম্মদ সালাউদ্দিন এবং নাজমুল আবেদিন ফাহিমের অধীনে আছেন সাকিব।

অবশেষে সাকিবের এমন ছবি দেখে, স্বস্তির নিঃশ্বাস হয়তো ফেলেছেন তার ক্রিকেটপ্রেমিরা।

দেশসংবাদ/এনডি/এফএইচ/এইচএম


আরও সংবাদ   বিষয়:  সাকিব আল হাসান  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় আরো ১৯ জনের মৃত্যু, শনাক্ত ১০৯৪
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up