ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০ || ৬ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ■ ৫ বছরের ধর্ষণ মামলার পরিসংখ্যান জানানোর নির্দেশ ■ কারাগারের ভেতরেই আসামিকে পিটিয়ে হত্যা ■ বান্দরবানে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত ■ ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩ লাখ ৮১ হাজার, মৃত্যু ৬ হাজার ■ পাহাড় কাটার সময় দু’শ্রমিক নিহত ■ আ.লীগ কর্মীকে গলা কেটে হত্যা ■ ফ্লোরিডার আগাম ভোটেও জো বাইডেন এগিয়ে ■ আজ থেকে ২৫ টাকায় আলু ■ সব জরিপেই বাইডেনের জয়ের আভাস ■ আজারবাইজানের দখলে আরও ২৪ গ্রাম ■ ইতালিতে কারফিউ জারি
থানায় অভিযোগ
পূর্বধলায় সরকারি কর্মকর্তার অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসী
ভজন দাস, নেত্রকোনা
Published : Sunday, 27 September, 2020 at 10:20 PM
Zoom In Zoom Out Original Text

পূর্বধলায় সরকারি কর্মকর্তার অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসী

পূর্বধলায় সরকারি কর্মকর্তার অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসী

নেত্রকোনা পূর্বধলা উপজেলার ঘাঘরা ইউনিয়নের দুধী মনিয়ারকান্দা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে হাসানুজ্জামান রাজীবের অত্যাচারে অতিষ্ঠ হয়ে থানায় অভিযোগ করেন তার চাচাত ভাই আব্দুল রাশিদ।

অভিযোগে তিনি উল্লেখ করেন, রাজিব তার দাম্ভিকতা ও সরকারি চাকুরির প্রভাব দেখিয়ে তার  চাচার বাড়ির সীমানার বিভিন্ন ধরনের ফলের গাছ কেঁটে ফেলে। পরে ভুক্তভোগীরা প্রতিবাদ করলে এ কর্মকর্তা তার চাচা এবং চাচাত ভাইদের মেরে ফেলার হুমকি প্রদান করে। পরে স্হানীয় সাংবাদিক সুমন রাহাত ঘটনার ছবি তুলতে গেলে তাকেও হত্যার হুমকিসহ অশালীন আচরন করে রাজিবের পরিবারের সদস্যরা।

জানা যায় হাসানুজ্জামান রাজীব পেশায় একজন পরিসংখ্যাণ কর্মকর্তা ময়মনসিংহে কর্মরত এলাকাবাসীর অভিযোগ তিনি বৃদ্ধ, মহিলা শিশুসহ গ্রামের এমন কোন লোক নেই যে তার সাথে খারাপ আচরণ করেন নাই। কথায় কথায় ভয় দেখান পুলিশের।

গ্রামবাসী জানান, বাজারে ৭৫ বছর বয়সের এক বৃদ্ধের  পানদোকান ভাংচুর করেন শুধুমাত্র তার গাড়ি যাতায়াতের অসুবিধা হওয়ার কারনে। তার ভয়ে গ্রামবাসী কোন কিছু বলতে সাহস পায় না। এমনকি বাজারের লোকজনের সাথে করেন খারাপ আচরণ তিনি। এসব কারণে তার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন তারই  চাচাতো ভাই আব্দুল রাশিদ। আসামি করা হয়েছে তার বাবা, মা, আরেক চাচাতো ভাইকে।

গ্রামবাসী আরো জানান, হাসানুজ্জামান রাজিব এবং তার পরিবারের হাত থেকে আমরা বাচঁতে চাই। এজন্য আমরা সরকার এবং স্থানীয় প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

এ ব্যাপারে কথা বললে পরিসংখ্যাণ কর্মকর্তা, হাসানুজ্জামান রাজিব বলেন, আমি চাকুরি নেয়ার পর এলাকার অসহায়, গরীব মানুষের মাঝে সাধ্য অনুযায়ী সহযোগীতা করে আসছি। গ্রামের মসজিদ নির্মাণে সহযোগিতা করেছি।গ্রামের রাস্তা নির্মাণে সুপারিশ করছি। বয়স্ক, বিধবা ও স্বামী পরিত্যাক্তাদের ভাতার ব্যবস্থা করেছি। গ্রামের কারো সাথে আমার কোন বিরোধ নেই ওরা মিথ্যে অভিযোগ করেছে আমার বিরুদ্ধে।

অভিযোগের বিষয়ে জানতে গেলে পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তাওহিদুর রহমান বলেন, হাসানুজ্জামান রাজীবের বিরুদ্ধে আমরা অভিযোগ পেয়েছি বিষয়টি আমরা খতিয়ে দেখছি। অভিযোগের সত্যতা পাওয়া গেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/এইচএন


আরও সংবাদ   বিষয়:  পূর্বধলা   দুধী মনিয়ারকান্দা   হাসানুজ্জামান রাজীব  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় আক্রান্ত  ৩ লাখ ৮১ হাজার, মৃত্যু ৬ হাজার
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up