Desh Sangbad
Desh Sangbad
শিরোনাম: ■ প্রাথমিকের শেষ ধাপের পরীক্ষা আজ ■ সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫ ■ চীনের সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি করতে চায় বাংলাদেশ ■ এফটিএক্স প্রতিষ্ঠাতা স্যাম ব্যাংকম্যানের ২৫ বছর কারাদণ্ড ■ ইডি হেফাজতে আরও ৪ দিন কেজরিওয়াল ■ মাধ্যমিকে কমেছে ১০ লাখের বেশি শিক্ষার্থী ■ দুঃসময় চলছে, সবাই ঐক্যবদ্ধ হোন: ফখরুল
হিসাব শাখার নবনিযুক্ত পরিচালককে কর্মকর্তা পরিষদের শুভেচ্ছা
Published : Monday, 28 September, 2020 at 9:17 PM

হিসাব শাখার নবনিযুক্ত পরিচালককে কর্মকর্তা পরিষদের শুভেচ্ছা

হিসাব শাখার নবনিযুক্ত পরিচালককে কর্মকর্তা পরিষদের শুভেচ্ছা

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হিসাব শাখার পরিচালক (ভারপ্রাপ্ত) হিসেবে গতকাল নিয়োগ পেয়েছেন উক্ত শাখার উপ-পরিচালক মো. মিজানুর রহমান। দায়িত্ব গ্রহণের পর আজ তাকে আনুষ্ঠানিক ভাবে শুভেচ্ছা জানায় প্রগতিশীল কর্মকর্তা পরিষদ।

এ সময় সেখানে বিভিন্ন শাখার ডেপুটি রেজিস্ট্রার, সহকারী রেজিস্ট্রার সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন। হিসাব রক্ষণ কর্মকর্তা মমিনুল হক রাব্বীর সঞ্চালনায় সেখানে বক্তব্য রাখেন ডেপুটি রেজিস্ট্রার কৃষিবিদ রফিকুল ইসলাম, কৃষিবিদ আনোয়ার সাদাত, নজরুল ইসলাম, ডেপুটি লাইব্রেরীয়ান আব্দুর রউফ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের মাহাবুর রহমান চৌধুরী, সহকারী রেজিস্ট্রার জীবন চন্দ্র রায়, শহীদুল ইসলাম, সেকশন অফিসার মো. কাজল, ডকুমেন্টেশন অফিসার উত্তম রায়, জনসংযোগ শাখার অফিসার মুহিউদ্দিন নুরসহ অন্যান্যরা ।

এ সময় নেতৃবৃন্দরা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম কে ধন্যবাদ জানিয়ে বলেন, কর্মকর্তাদের পদে কর্মকর্তাদের মধ্যে থেকে নিয়োগ দেয়ায় আমরা স্যার এর প্রতি কৃতজ্ঞ। এটি আমাদের দীর্ঘদিনের প্রাণের একটি দাবী ছিল। আমরা চাই অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ধারাবাহিকতায় হাবিপ্রবিতে  এই ধারা  অব্যাহত থাকবে।

এ সময়ে নবনিযুক্ত পরিচালক (ভারপ্রাপ্ত) নিজের অনুভূতি প্রকাশ করতে যেয়ে বলেন, মাননীয় ভিসি স্যার চেয়েছেন বলেই আমি দায়িত্ব পেয়েছি। এ জন্য স্যার এর কাছে আমি এবং আমরা কৃতজ্ঞ। আমি আমার জায়গা থেকে বিশ্ববিদ্যালয়ের জন্য কাজ করার সর্বোচ্চ চেষ্টা করবো। এক্ষেত্রে আমি বিশ্ববিদ্যালয় পরিবারের সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শিক্ষক, কর্মকর্তা, ছাত্রলীগ নেতৃবৃন্দ, কর্মচারীসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সকলেই হিসাব শাখার নবনিযুক্ত পরিচালককে  শুভেচ্ছা জানিয়েছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/এইচএন


আরও সংবাদ   বিষয়:  হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়   মো. মিজানুর রহমান  


আপনার মতামত দিন
মাধ্যমিকে কমেছে ১০ লাখের বেশি শিক্ষার্থী
নিজস্ব প্রতিবেদক
Thursday, 28 March, 2024
ঢাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
ঢাবি প্রতিনিধি
Thursday, 28 March, 2024
 প্রতি বিষয়ে ৫ ঘণ্টার পরীক্ষা
নিজস্ব প্রতিবেদক
Monday, 25 March, 2024
বুয়েটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
নিজস্ব প্রতিবেদক
Tuesday, 19 March, 2024
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
https://deshsangbad.com/ad/1699508455_1491666999_th.jpg
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
ঠিকানা
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল
ঢাকা-১০০০, বাংলাদেশ।
Developed & Maintenance by i2soft
যোগাযোগ
ফোন: +৮৮ ০২ ৪৮৩১১১০১-২
মোবাইল: +৮৮ ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল: [email protected]
up