ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ || ১১ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ এই দেশে আর মাস্তানি চলবে না ■ ইরফান সেলিমের রুমে পাওয়া গেলো ড্রোন ■ অপরাধীদের আইনের মুখোমুখি হতেই হবে ■ হাজি সেলিমের ছেলে ইরফানের এক বছরের কারাদণ্ড ■ ইরফানের খাটের জাজিমের নিচে অস্ত্র, ঘরে ছিলো মদ-বিয়ার ■ ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, আক্রান্ত ১৪৩৬ ■ অবশেষে হাজী সেলিমের ছেলে গ্রেফতার ■ বিএনপি গণমাধ্যমে যতটা গর্জে, রাজপথে ততটা বর্ষে না ■ যে কোন সময় গ্রেফতার হাজী সেলিমের ছেলে এরফান ■ মৃত্যু ছাড়াল সাড়ে ১১ লাখ ■ রিফাত হত্যার আরো ১৪ আসামির রায় মঙ্গলবার ■ করোনা নিয়ন্ত্রণে জরুরি অবস্থা জারি স্পেনে
দুর্গাপুরে শফিকুল হত্যারহস্য উদ্ঘাটন
ভজন দাস, নেত্রকোনা
Published : Tuesday, 29 September, 2020 at 1:14 PM
Zoom In Zoom Out Original Text

শফিকুল ইসলাম

শফিকুল ইসলাম

নেত্রকোনার দুর্গাপুরে কুলুঞ্জা গ্রামের মোটরসাইকেল চালক শফিকুল ইসলাম হত্যার রহস্য উদ্ঘাটন হয়েছে। মোটরসাইকেল ছিনতাই করতে গিয়ে ময়মনসিংহের নান্দাইল উপজেলার গোপীনাথপুর গ্রামের বখাটে জয়তুল এলায়িত ওরফে আশিক (২৪) এক সহযোগী নিয়ে তাকে ছুরিকাঘাতে হত্যা করে। মঙ্গলবার নেত্রকোনা সিআইডি কার্যালয়ে সহকারী পুলিশ সুপার অরিত সরকার সংবাদ সম্মেলন করে বিষয়টি জানান।

সিআইডি পুলিশের এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. শাহজাহান জানান, জেলার দুর্গাপুরের কুলুঞ্জা গ্রামের মিরাস উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে সংসার চালাতেন। গত ২০১৮ সালের ১১ ডিসেম্বর রাতে দুর্বত্তরা দুর্গাপুর যাবার কথা বলে মোটরসাইকেলে উঠে। পরে  দুর্গাপুরের কাকৈরগড়া গ্রামের নির্জন স্থানে নিয়ে তাকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে মোটরসাইকেলটি নিয়ে যায়।

এ ঘটনায় নিহতের স্ত্রী হাসিনা বেগম বাদী হয়ে দুর্গাপুর থানায় অজ্ঞাত আসামির বিরুদ্ধে হত্যা মামলা করেন। দীর্ঘদিন পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারিনি। পরে গত ২০১৯ সালের ১০জুন মামলাটি সিআইডির কাছে হস্তান্তর করা হয়। সিআইডি পুলিশ মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে হত্যাকান্ডের দুই বছর পর গত ২২ সেপ্টেম্বর সিআইডি জেলার পূর্বধলার শ্যামগঞ্জ এলাকা থেকে আশিককে গ্রেপ্তার করে। তার দেয়া জবানবন্দী গ্রহন করে মোটরসাইকেল উদ্ধারের জন্য তাকে ওইদিন রাত ৩টার দিকে পূর্বধলার জারিয়ায় নিয়ে যায় সিআইডি। সেখান থেকে কৌশলে হ্যান্ডকাপসহ পালিয়ে যায় আশিক।

গত ২২ সেপ্টেম্বর সিআইডি জেলার পূর্বধলার শ্যামগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। তার দেয়া জবানবন্দী গ্রহন করে মোটরসাইকেল উদ্ধারের জন্য তাকে ওইদিন রাত ৩টার দিকে পূর্বধলার জারিয়ায় নিয়ে যায় সিআইডি। সেখান থেকে কৌশলে হ্যান্ডকাপসহ পালিয়ে যায় জয়তুল এলায়িত ওরফে আশিক।

এ ঘটনায় সিআইডি পুলিশ বাদী হয়ে আশিকের বিরুদ্ধে পূর্বধলা থানায় পৃথক দুটি মামলা করে। শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে পূর্বধলা থানা পুলিশ ও সিআইডি যৌথ অভিযান চালিয়ে উপজেলার ঘাগড়া ইউনিয়নের ওটি গ্রাম থেকে আশিককে ফের গ্রেপ্তার করে। পরে তাকে আদালতে হাজির করলে ১৬৪ ধারায় জবানবন্ধী প্রদান করে। বিজ্ঞ বিচারক আশিককে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

নেত্রকোনা সিআইডি কার্যালয়ে সহকারী পুলিশ সুপার অরিত সরকার বলেন, মোটরসাইকেল ছিনতাইয়ের জন্য আশিক এক সহযোগী নিয়ে শফিকুল ইসলামকে হত্যা করেছে। তাকে গ্রেপ্তার করা হয়েছে। সে হত্যাকান্ডের ব্যাপারে আদালতে স্বাকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তার সহযোগীকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চালানো হচ্ছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  দুর্গাপুর   শফিকুল ইসলাম  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, আক্রান্ত ১৪৩৬
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up