ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ || ৫ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ অসুস্থ এম.পি বাবলার খোঁজ নিলেম রওশন এরশাদ ■ প্রাণ কাড়ল আরও ১৮ জনের, আক্রান্ত ১৩৮০ ■ বিএনপি'র মতো ব্যর্থ বিরোধীদল আর দেখেনি ■  ময়লার বালতি থেকে লাশ উদ্ধার ■ বাজারে আলু বিক্রি বন্ধ ■ ফের তীব্র গতিতে বাড়ছে করোনা সংক্রমণ ■ ১৬ ডিসেম্বরের মধ্যে মুক্তিযোদ্ধাদের নতুন তালিকা ■ সম্রাটের বিরুদ্ধে চার্জ গঠন ৩০ নভেম্বর ■ এপ্রিল থেকে দেশে ফিরেছেন ২ লক্ষাধিক প্রবাসী ■ নৌযান ধর্মঘটে অচল চট্টগ্রাম বন্দর ■ রাশিয়া ও চীনের সঙ্গে ইরানের অস্ত্র চুক্তি ■ বন্ধুর স্ত্রীকে দফায় দফায় ধর্ষণ, ভিডিও পর্নোসাইটে
ভোলায় বিশেষ অবদানের জন্য ৯ গুণী ব্যাক্তিকে সম্মাননা
দেশসংবাদ, ভোলা
Published : Tuesday, 29 September, 2020 at 7:18 PM, Update: 29.09.2020 7:25:57 PM
Zoom In Zoom Out Original Text

ভোলায় জেলায় বিশেষ অবদানের জন্য ৯ গুণী ব্যাক্তিকে সম্মাননা

ভোলায় জেলায় বিশেষ অবদানের জন্য ৯ গুণী ব্যাক্তিকে সম্মাননা

"গণমাধ্যম জীবনের আয়না, সংবাদকর্মী জাতির বিবেক,,এই স্লোগানকে সামনে রেখে   লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে, লালমোহন মিডিয়াকে ক্লাবের গৌরবের নবম বর্ষে পদার্পণ আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে লালমোহন  মিডিয়া ক্লাব সম্মাননা ২০২০ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

অষ্টম বছর শেষ করে নবম বর্ষে পদার্পণের এই মহতী সময়ে লালমোহন মিডিয়া ক্লাব সমাজসংস্কৃতির বিভিন্ন ক্ষেত্রে মূল্যবান অবদানের স্বীকৃতি স্বরূপ স্বদেশ ও বিদেশে ক্রিয়াশীল ভোলার ৯ গুণীকে সম্মাননা প্রদান করা হয়েছে । 

 সম্মাননা অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ - লালমোহন মিডিয়া ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ভোলা ৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ - লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ,  অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল  মোঃ রাসেলুর রহমান,ভোলা জেলা নাগরিক ফোরামের (দক্ষিণ) সভাপতি এম আবু সিদ্দিক, চরফ্যাশনের নারী নেত্রী মামুদা খানম মিলিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ । 
সভাপতিত্ব করেছেন  লালমোহন মিডিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি কবি রিপন শান ।

সামাজিক দুরত্ব বজায় রেখে, করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে, নির্বাচিত গুণীজনদের হাতে তুলে দেয়া হয় লালমোহন মিডিয়া ক্লাব পুরস্কার ২০২০। অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি শাওন  ৯ গুনী ব্যাক্তিকে ক্রেষ্ট তুলে দেন। 

অনুষ্ঠানে  লালমোহন মিডিয়া ক্লাব সম্মাননা পেয়েছেনঃ  জনবান্ধব ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক (সুশাসনে)।  অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাব সভাপতি ও দৈনিক ইউরো সমাচার সম্পাদক মুক্তিযোদ্ধা সাংবাদিক মাহবুবুর রহমান (বিশ্ব সাংবাদিকতায়)। চরফ্যাসন সরকারি কলেজের অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল (সাহিত্যে)। অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল জনাব মোঃ রাসেলুর রহমান (সামাজিক ন্যায়বিচার)। অস্ট্রিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব সাইফুল ইসলাম কবির (সমাজকল্যাণ)। লালমোহন পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধার সন্তান আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল (জনসেবায়)। লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জনাব নুর মোহাম্মদ মাস্টার (শিক্ষায়)। বিবিসির ব্রডকাস্ট জার্নালিস্ট রাকিব হাসনাত সুমন (সাংবাদিকতায়)। এবং ওয়াটার এন্ড স্যানিটেশন ফর আরবান পুয়র ‘ডব্লুইএসইউপি’ সংস্হার ফিন্যান্স ম্যানেজার মাকসুদ তালুকদার (এনজিও সমাজকর্ম)।

অনুষ্ঠানের প্রথমেই  মিডিয়া ক্লাব সম্মাননা  ২০২০ অনুষ্ঠানের  সভাপতি লালমোহন মিডিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি কবি রিপন শান  শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ।

অনুষ্ঠানে সম্মাণনা ভূষিত  চরফ্যাশন সরকারি কলেজ এর অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল   তার অনুভূতি প্রকাশ করে বলেন সম্মান পেতে সকলেরই ভালো লাগে। গুণী লোকের গুনের সম্মান করলেই দেশে আরও গুণী জন্মাবে। সম্মাণীত লোককে সম্মাণীত করলেই আত্নতৃপ্তি পাওয়া যায়।  আমাদেরকে নির্বাচন করার জন্য লালমোহন মিডিয়া ক্লাবকে অভিনন্দন।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বর্তমান সরকার মিডিয়া বান্ধব সরকার। এই সরকারের আমলে সংবাদপত্র সবচেয়ে বেশি স্বাধীন। সংবাদকর্মীরা যাতে নিরাপদে কাজ করতে পারে সেজন্য সাংবাদিকদের উন্নয়নের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। অনুষ্ঠান শেষে জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে অনুষ্ঠানের প্রধান অতিথি ও লালমোহন মিডিয়া ক্লাব শভাপতি কেক কাটেন ।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  ভোলা   সম্মাননা   




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
প্রাণ কাড়ল আরও ১৮ জনের, আক্রান্ত ১৩৮০
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up