ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ || ১৫ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ হতাশা নিয়ে লড়াই করা যায় না ■ হত্যার পর আগুনে পোড়ানোর ঘটনায় তদন্ত কমিটি ■ ২৪ ঘণ্টায় আক্রান্ত ৫ লাখ, বিশ্বজুড়ে সর্বোচ্চ রেকর্ড ■ ফ্রান্সে হামলাকারি কে এই যুবক? ■ লাইভে আসছেন সাকিব, থাকবেন ১০ ভাগ্যবান ভক্ত ■ মাধ্যমিক শ্রেণির ৩০ দিনের সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ ■ করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়াল সাড়ে ৪ কোটি ■ সেনেগাল উপকূলে নৌকাডুবি, ১৬০ অভিবাসীর মৃত্যু ■ পুঁতে রাখা ৩ জনের লাশ উদ্ধার, আটক ৪ ■ গণমাধ্যম যেন পুঁজির স্বার্থে ব্যবহৃত না হয় ■ রিক্রুটিং এজেন্সিতে র‌্যাবের অভিযান ■ বরগুনা থেকে কাশিমপুর কারাগারে মিন্নি
ত্রিশালে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস উদ্বোধন
মমিনুল ইসলাম মমিন, ত্রিশাল (ময়মনসিংহ)
Published : Thursday, 1 October, 2020 at 1:57 PM
Zoom In Zoom Out Original Text

ত্রিশালে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস উদ্বোধন

ত্রিশালে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস উদ্বোধন

ময়মনসিংহের ত্রিশালে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস (অক্টোবর-২০২০) উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ অক্টোবর) মুজিববর্ষ উপলক্ষে ত্রিশাল-হরিরামপুর সড়কের কোনাবাড়ী নামক স্থানে “মুজিব বর্ষের অঙ্গীকার, সড়ক হবে সংস্কার” এ শ্লোগান নিয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বিভাগের উদ্যোগে মোবাইল মেইনটেনেন্সের মাধ্যমে সড়ক সংস্কার ও মেরামত কাজ ‘গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস (অক্টোবর-২০২০)’ উদ্বোধন করেন।

উদ্বোধন কলে উপজেলা প্রকৌশলী মনিরুজ্জামান বলেন, উপজেলায় প্রায় ৮শত কিলোমিটার কাঁচা রাস্তা রয়েছে। পাকা রাস্তার পরিমাণ প্রায় ২৫০ কিলোমিটার। এ পাকা ২৫০ কিলোমিটার রাস্তার উন্নয়ণ করেছি ঠিকই কিন্তু আমরা ওই ভাবে সংস্কার বা মেরামত করতে পারিনি। পাকা রাস্তাগুলো মোবাইল মেইনটেনেন্সের মাধ্যমে সংস্কার করার কাজ শুরু করেছি। মুজিববর্ষ উপলক্ষে এলজিইডি কিছু কার্যক্রম হাতে নিয়েছে। এলজিইডি বিভাগ অক্টোবর মাসকে সড়ক সংস্কার মাস হিসেবে উল্লেখ করেছে। শুধু অক্টোবর মাস-ই নয় মোবাইল মেইনটেনেন্সের মাধ্যমে সারা বছর উপজেলা পর্যায়ে সড়ক সংস্কার ও মেরামত কাজ করা হবে।

‘গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস’ উদ্বোধনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকৌশলী মনিরুজ্জামান, সহকারী প্রকৌশলী সৌকত হোসেন, সহকারী প্রকৌশলী শামছুল হুদা, সহকারী প্রকৌশলী জানে আলম, উপজেলা প্রকৌশল অফিসের হিসাব রক্ষক জসিম উদ্দিন প্রমুখ। এ সময় স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  ত্রিশাল  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় আক্রান্ত ৫ লাখ, বিশ্বজুড়ে সর্বোচ্চ রেকর্ড
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up