ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ || ১৫ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ বিশ্ব দরবারে উন্নয়নের বার্তা দিবে থার্ড টার্মিনাল ■ চারদিকে ট্রাম্পের পরাজয়ের প্রতিধ্বনি ■ বৈদেশিক মুদ্রার রিজার্ভ ৪১ বিলিয়ন ডলার অতিক্রম ■ মহানবী (সা.)-এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে ব্যাপক বিক্ষোভ ■ জেরেমি করবিনকে লেবার পার্টি থেকে বহিষ্কার ■ কাশ্মীরে হামলায় ৩ বিজেপি কর্মী নিহত ■ যুক্তরাষ্ট্রে আগাম ভোটের সর্বোচ্চ রেকর্ড ■ হতাশা নিয়ে লড়াই করা যায় না ■ হত্যার পর আগুনে পোড়ানোর ঘটনায় তদন্ত কমিটি ■ ২৪ ঘণ্টায় আক্রান্ত ৫ লাখ, বিশ্বজুড়ে সর্বোচ্চ রেকর্ড ■ ফ্রান্সে হামলাকারি কে এই যুবক? ■ লাইভে আসছেন সাকিব, থাকবেন ১০ ভাগ্যবান ভক্ত
বেলকুচিতে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাসের কার্যক্রম শুরু!
এম এ মুছা,বেলকুচি (সিরাজগঞ্জ)
Published : Friday, 2 October, 2020 at 4:37 PM
Zoom In Zoom Out Original Text

বেলকুচিতে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাসের কার্যক্রম শুরু!

বেলকুচিতে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাসের কার্যক্রম শুরু!

মুজিব বর্ষের অঙ্গীকার, সড়ক হবে সংস্কার’ এ স্লোগানের বাস্তব প্রতিফলন ঘটানোর লক্ষ্য নিয়ে বেলকুচিতে উদ্বোধন করা হলো 'গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস অক্টোবর-২০২০'। স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম বুধবার (৩০ সেপ্টেম্বর) মন্ত্রণালয়ে নিজ দপ্তরে অনলাইন প্লাটফর্মে যুক্ত হয়ে এ মাসের উদ্বোধন করেন।

এরই ধারবাহিকতায় সারাদেশের ন্যায় বেলকুচিতে গ্রামীণ সড়কের নিয়মিত রক্ষণাবেক্ষণ কার্যক্রম জোরদার করার জন্য চলতি অক্টোবর এবং আগামী বছরের মার্চকে রক্ষণাবেক্ষণ মাস হিসেবে ঘোষণা করা হয়েছে। বেলকুচিতে এলজিইডির আওতাভুক্ত বিভিন্ন শ্রেণীর ৩৫ কিলোমিটার রাস্তার সংস্কার কাজ করা হবে।

বৃহস্পতিবার (০১ অক্টোবর) বিকালে উপজেলার ভাঙ্গাবাড়ী ইনিয়নের দেলুয়াকান্দির প্রধান সড়কের কাজ সংস্কার শুরু করা করা হয়।

এসময় বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান, জেলা নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) মিজানুর রহমান, সিনিয়র সহকারী প্রকৌশলী বদরুদ্দোজা, উপজেলা প্রকৌশলী রইসুল আরেফিনসহ অন্যন্যা কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত জনপ্রতিনিধি ও কর্মকর্তাগণ বলেন, এ কার্যক্রম সারা বছরই অব্যহত থাকবে এবং শহরের সব সুযোগ-সুবিধা গ্রামগঞ্জে পৌঁছে দেওয়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার "আমার গ্রাম, আমার শহর" এর পরিকল্পনা প্রণয়ন করেছে। এটি বাস্তবায়িত হলে নগর এবং গ্রামের বৈষম্য দূর হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  বেলকুচি  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় আক্রান্ত ৫ লাখ, বিশ্বজুড়ে সর্বোচ্চ রেকর্ড
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up