ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ || ১৫ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ বিশ্ব দরবারে উন্নয়নের বার্তা দিবে থার্ড টার্মিনাল ■ চারদিকে ট্রাম্পের পরাজয়ের প্রতিধ্বনি ■ বৈদেশিক মুদ্রার রিজার্ভ ৪১ বিলিয়ন ডলার অতিক্রম ■ মহানবী (সা.)-এর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে ব্যাপক বিক্ষোভ ■ জেরেমি করবিনকে লেবার পার্টি থেকে বহিষ্কার ■ কাশ্মীরে হামলায় ৩ বিজেপি কর্মী নিহত ■ যুক্তরাষ্ট্রে আগাম ভোটের সর্বোচ্চ রেকর্ড ■ হতাশা নিয়ে লড়াই করা যায় না ■ হত্যার পর আগুনে পোড়ানোর ঘটনায় তদন্ত কমিটি ■ ২৪ ঘণ্টায় আক্রান্ত ৫ লাখ, বিশ্বজুড়ে সর্বোচ্চ রেকর্ড ■ ফ্রান্সে হামলাকারি কে এই যুবক? ■ লাইভে আসছেন সাকিব, থাকবেন ১০ ভাগ্যবান ভক্ত
মোহনগঞ্জে বাসায় হামলা-ভাঙচুর, মেরে ফেলার হুমকি
ভজন দাস, নেত্রকোনা
Published : Friday, 2 October, 2020 at 11:56 PM
Zoom In Zoom Out Original Text

মোহনগঞ্জে বাসায় হামলা-ভাঙচুর, মেরে ফেলার হুমকি

মোহনগঞ্জে বাসায় হামলা-ভাঙচুর, মেরে ফেলার হুমকি

নেত্রকোনার মোহনগঞ্জের টেংগাপাড়ায় কলেজ রোডে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বৃহস্পতিবার গভীর রাতে অসহায় নারী উম্মে সুলতানার বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এ সময় সুলতানাকে মেরে ফেরার হুমকি প্রদান করা হয়। এ ঘটনায় জীবনের নিরাপত্তাহীনতায় ভোগছেন ওই নারী।

অভিযোগে জানা গেছে, জেলার মোহনগঞ্জের টেঙাপাড়ায় কলেজ রোডের বাসিন্দা উম্মে সুলতানার স্বামী মো. আব্দুল মজিদ দীর্ঘদিন ধরে অসুস্থ্য। তিনি ঢাকায় চিকিৎসাধীন আছেন। এক ছেলে সেও বাবা মাকে ছেড়ে অন্যত্র থাকে। উম্মে সুলতানার সাথে দীর্ঘদিন ধরে একই এলাকার নূরুল ইসলামের স্ত্রী নাজমা বেগমের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। সুলতানার বাসার সীমানার জায়গা নাজমা নিজের বলে দাবি করছিলেন। সম্প্রতি নাজমা বেগমের লোকজন ওই জায়গা দখলের জন্য চেষ্টা চালায়। এ সময় উম্মে সুলতানাকে নানা ভয়ভীতি ও মেরে ফেলার হুমকি প্রদর্শন করে হামলাকারীরা।

এ ব্যাপারে উম্মে সুলতানা বাদী হয়ে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত নেত্রকোনায় মামলা দায়ের করেন। এরই জের ধরে বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে নাজমা বেগমের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে ওই বাসার সীমানা ভেঙে ফেলার জন্য ফের হামলা চালায়। এ সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে হামলাকারীরা চলে যায়। যাবার সময় উম্মে সুলতানাকে মেরে ফেলার হুমকি দেয়। এতে করে উম্মে সুলতানা জীবনের নিরাপত্তাহীনতায় ভোগছেন।

মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল আহাদ খান জানান, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/এইচএন


আরও সংবাদ   বিষয়:  মোহনগঞ্জ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় আক্রান্ত ৫ লাখ, বিশ্বজুড়ে সর্বোচ্চ রেকর্ড
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up