ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ || ৫ কার্তিক ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ বিএনপি'র মতো ব্যর্থ বিরোধীদল আর দেখেনি ■  ময়লার বালতি থেকে লাশ উদ্ধার ■ বাজারে আলু বিক্রি বন্ধ ■ ফের তীব্র গতিতে বাড়ছে করোনা সংক্রমণ ■ ১৬ ডিসেম্বরের মধ্যে মুক্তিযোদ্ধাদের নতুন তালিকা ■ সম্রাটের বিরুদ্ধে চার্জ গঠন ৩০ নভেম্বর ■ এপ্রিল থেকে দেশে ফিরেছেন ২ লক্ষাধিক প্রবাসী ■ নৌযান ধর্মঘটে অচল চট্টগ্রাম বন্দর ■ রাশিয়া ও চীনের সঙ্গে ইরানের অস্ত্র চুক্তি ■ বন্ধুর স্ত্রীকে দফায় দফায় ধর্ষণ, ভিডিও পর্নোসাইটে ■ পুলিশ ফাঁড়িতে রায়হান হত্যার লোমহর্ষক বর্ণনা ■ ৯৪ ইলিশ ধরা ট্রলার ডুবিয়ে দিল নৌ-পুলিশ
রংপুরে ফেনসিডিল-গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার
আফরোজা বেগম, রংপুর
Published : Monday, 5 October, 2020 at 11:14 PM
Zoom In Zoom Out Original Text

রংপুরে ফেনসিডিল-গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার

রংপুরে ফেনসিডিল-গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার

রংপুর মহানগরীর বিভিন্নস্থান থেকে ফেন্সিডিল ও গাজাসহ ৬ জনতে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন পুলিশ। এর মধ্যে দুই জন মহিলা মাদক্যবাবসায়ি রয়েছেন। রোববার রাতে এই মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি এন্ড মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক জানান, নগরীর কোতয়ালী থানার চারতলা মোড় আবহাওয়া অফিস সংলগ্ন, মাস্টার পাড়া এলাকার গলির মোঃ আঃ খালেকেরে  ভাড়া বাসা থেকে ৫৩ পিচ ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ি লাইজু বেগমকে(২৫) কে গ্রেফতার করা হয়। দীর্ঘদিন থেকে মাস্টারপাড়া এলাকার আব্দুর রহমান সুমনের স্ত্রী লাইজু ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসা করে আসছেন।

এছাড়াও হারাগাছের নাগপুর সত্ত মায়াবাজার কাটের ব্রিজের পূর্বপাশে মন্টু মিয়ার চায়ের দোকানের সামরে রাস্তা থেকে ৪০০ গ্রাম শুকনো গাঁজাসহ মোঃ ফজলার রহমান (২৮) নামের এক ব্যবসায়িকে আটক করা হয়। তিনি লালমনিরহাটের সদরের রাজাপুরের খলাইঘাট এলাকার মৃত আমি হকের পুত্র। তিনিও দীর্ঘদিন থেকে হারাগাছ এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন।

এছাড়াও হারাগাছের নয়ার বাজার টু জমচওড়া গামী পাকা রাস্তার সংলগ্ন জনৈক মোঃ মশিউর রহমান (৩০) এর বাড়ি সামনে পাকা সড়ক থেকে সাদা রেকসিনের ব্যাগে ৪১ বোতল কোডিন যুক্ত ফেন্সিডিল, একটি নাম্বার বিহীন ব্যাটারী চালিত সবুজ রংয়ের অটো ইজিবাইক, একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। এসময়  মোঃ তোফাজ্জল হোসেন (৩০) ও রবিউল ইসলাম নামে দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়।

এছাড়াও একই থানার মহব্বত খাঁ ওমরকুটি গ্রাম থেকে ২০০ গ্রাম গাঁজাসহ মোছাঃ মনিজা বেগম (৪০) নামের এক মহিলা মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে মাহিগঞ্জ থানার তালুক পশুয়া মৌজাস্থ মামা ভাগিনা ভুষির ঘরের সামনে ৪০ গ্রাম শুকনা গাঁজাসহ মোঃ নছের উদ্দিন (৪৫) নামের এক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/এইচএন


আরও সংবাদ   বিষয়:  রংপুর  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
ফের তীব্র গতিতে বাড়ছে করোনা সংক্রমণ
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up