ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৩০ নভেম্বর ২০২০ || ১৬ অগ্রহায়ণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ ওভার কনফিডেন্টের কারণে করোনা বাড়ছে ■ গাড়িবোমা হামলায় ৩০ নিরাপত্তা কর্মী নিহত ■ মূর্তি আর ভাস্কর্য আলাদা ■ দেশে করোনায় মোট প্রাণহানি ৬৬০৯ ■ ধান ক্ষেতে ৪৩ কৃষককে জবাই ■ ভাস্কর্য স্থাপন বিতর্কে কঠোর অবস্থানে সরকার ■ ১৩ হাসপাতালে বসছে অক্সিজেন প্লান্ট ■ পৌর নির্বাচনে নৌকার প্রার্থী যারা ■ প্রকাশ্যে অস্ত্রের মহড়া, যুবদল-যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম ■ ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, আক্রান্ত ১৯০৮ ■ মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৪৭ ■ নিয়ন্ত্রণ হারিয়ে খালে বাস, নিহত ৩
সৈকত হত্যার সংবাদ প্রকাশের জের
টঙ্গীতে সাংবাদিক রাজীবকে হত্যার হুমকি, থানায় জিডি
শেখ রাজীব হাসান, টঙ্গী (গাজীপুর)
Published : Monday, 19 October, 2020 at 11:31 PM
Zoom In Zoom Out Original Text

শেখ রাজীব হাসান

শেখ রাজীব হাসান

টঙ্গীতে সংবাদ প্রকাশের জেরে দৈনিক সকালের সময় পত্রিকার টঙ্গী প্রতিনিধি শেখ রাজীব হাসানকে হত্যার হুমকি দেয় অজ্ঞাত দুই সন্ত্রাসী। গত ১৬ই অক্টোবর টঙ্গী পূর্ব থানাধীন উত্তর দত্তপাড়া টেকবাড়ীতে এ ঘটনা ঘটে।

এবিষয়ে রাজীব হাসান বলেন, গত ১৩ই অক্টোবর ২০১৭ইং তারিখ তৎকালীন টঙ্গী মডেল থানাধীন আউচপাড়া মোক্তারবাড়ী রোড এলাকায় রাত আনুমানিক ৮ ঘটিকার সময় সৈকত হোসেন শাওন নামে এক যুবককে নির্মমভাবে হত্যা করে সন্ত্রাসীরা। এরই ধারাবাহিকতায় গত ১৩ই অক্টোবর সৈকত হোসেনের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘টঙ্গীর সৈকত হত্যার রহস্য আধারেই বিলীন’ শিরোনামে একটি বিশেষ প্রতিবেদন করা হয়। যা গত ১৪ই অক্টোবর দৈনিক সকালের সময় পত্রিকায় প্রকাশিত হয়।

তিনি বলেন, প্রতিবেদনটি প্রকাশের দুই দিন পর গত ১৬ই অক্টোবর ২০২০ইং তারিখ রাত আনুমানিক ১০.৪৫ ঘটিকার সময় নিজ এলাকার একটি দোকান থেকে মশার কয়েল কিনে বাড়ি ফেরার সময় দুইজন যুবককে দাঁড়িয়ে কথা বলতে দেখি যাদের একজনের পরণে জিনস প্যান্ট ও কালো রঙের টি শার্ট পরিহিত ছিলো এবং অন্যজন লুঙ্গী (নিচে থ্রি কোয়াটার) ও কালো সাদা রঙের টি শার্ট পরিহিত ছিলো।

তিনি আরও বলেন, আমি যুবকদেরকে পার হয়ে যাওয়া মাত্রই এরা দুইজন আমার উপর ঝাপিয়ে পরে। একজন আমার গলায় ও আরেকজন আমার কোমরে দুই সুইচ গিয়ার ধরে রেখে আমাকে একটা অন্ধকার গলির মধ্যে নিয়ে যাওয়ার চেষ্টা করে এবং বলতে থাকে, কিরে বড় সাংবাদিক হইয়া গেছোছ, ভালোই তো লিখা লিখি করোছ। সৈকত মরছে তিন বছর হইছে এখন এইটা নিয়া ঘাটাঘাটি করার কি দরকার। সৈকতরে মারছি কি হইছে কিছু টাকা গেছে, তোকে মারলেও কিছু টাকা খরচ হইবো।

রাজীব বলেন, এমন সময় রাস্তার মধ্যে পথচারীদের আনাগোনার শব্দ প্যেয়ে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এসময়ে আমার হাতে থাকা একটি সেম্ফনি মোবাইল ফোন পরে ভেঙ্গে যায়। সন্ত্রাসীরা বলে এবার সাবধান করলাম। পরে কিন্তু সময় পাবিনা বলে পালিয়ে যায়। এদের মুখে মাক্স থাকায় কাউকে চিনতে পারিনি। বর্তমানে আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভোগছি।

এবিষয়ে ১৯শে অক্টোবর সোমবার সকাল ১১ঘটিকার সময় টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে (জিডি নং–৮১৪, তারিখঃ ১৯.১০.২০২০ইং)।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/এইচএম


আরও সংবাদ   বিষয়:  à¦Ÿà¦™à§à¦—ী   শেখ রাজীব হাসান  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
দেশে করোনায় মোট প্রাণহানি ৬৬০৯
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up