ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ || ১০ অগ্রহায়ণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ শিক্ষায় বিনিয়োগের বিকল্প নেই ■ কমলো স্বর্ণের দাম ■ নিভারের প্রভাব পড়বে না বাংলাদেশে ■ ঢাকায় পৌঁছালো ‘ধ্রুবতারা’ ■ আলোচনায় কানাডা’র বেগমপাড়া ■ শপথ নিলেন ফরিদুল হক খান দুলাল ■ দেশে করোনায় মৃত্যু ৩২, আক্রান্ত ২২৩০ ■ রাজধানীর বিহারী পট্টিতে ভয়াবহ আগুন ■ করোনা পরিস্থিতি খারাপ হলে আরো কঠোর সিদ্ধান্ত ■ কে এই অ্যান্থনি ব্লিংকেন? ■ ১ ডিসেম্বর আমৃত্যু কারাদণ্ডের রিভিউর রায় ■ করোনায় লণ্ডভণ্ড ভারত, আক্রান্ত ছাড়ালো ৯১ লাখ
পুলিশ ফাঁড়িতে রায়হান হত্যার লোমহর্ষক বর্ণনা
দেশসংবাদ, সিলেট
Published : Tuesday, 20 October, 2020 at 11:24 AM, Update: 20.10.2020 1:56:16 PM
Zoom In Zoom Out Original Text

রায়হান আহমদ

রায়হান আহমদ

সিলেট মহানগর পুলিশের বন্দরবাজার ফাঁড়িতে রায়হান আহমদের মৃত্যু নিয়ে পুলিশি নির্যাতনের রোমহর্ষক বর্ণনা দিয়েছেন প্রত্যক্ষদর্শী পুলিশ সদস্যরা। গতকাল বিকালে সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. জিহাদুর রহমান ১৬৪ ধারায় তিন পুলিশ সদস্যের জবানবন্দি রেকর্ড করেন।

জবানবন্দিতে ঘটনার রাতে রায়হান আহমদকে ফাঁড়িতে নিয়ে আসা এবং ভিতরে নির্যাতনে কারা জড়িত ছিলেন এ ব্যাপারে বিস্তারিত বর্ণনা দেন তারা। দুই ঘণ্টাব্যাপী জবানবন্দিতে দিয়েছেন নির্যাতনের রোমহর্ষক তথ্য। খবর সংশ্লিষ্ট সূত্রের।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআইর পরিদর্শক মাহিদুল ইসলাম বন্দরবাজার ফাঁড়ির পুলিশ সদস্য সাইফুল, দেলোয়ার ও শামীমকে আদালতে হাজির করেন। ওই তিন পুলিশ সদস্য ঘটনার সময় বন্দরবাজার ফাঁড়িতে দায়িত্বরত ছিলেন।

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর ভোর ৬টা ৪০ মিনিটে নগরীর নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে রায়হান আহমদকে গুরুতর আহতাবস্থায় সিলেট ওসমানী মেডিকেলে ভর্তি করেন বন্দরবাজার ফাঁড়ির এএসআই আশেকে এলাহী। সকাল ৭টা ৫০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় রায়হানের মৃত্যু হয়। শুরুতে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয় ছিনতাইকালে গণপিটুনিতে রায়হানের মৃত্যু হয়েছে। পরে পরিবারের পক্ষ থেকে ১০ হাজার টাকার জন্য ফাঁড়িতে নির্যাতনের মৃত্যুর অভিযোগ তোলা হলে মহানগর পুলিশের পক্ষ থেকে তদন্ত কমিটি গঠন করা হয়।

এসআই আকবরকে ধরিয়ে দিতে ১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা

সিলেটের আলোচিত ও চাঞ্চল্যকর রায়হান আহমদ হত্যাকান্ডে প্রধান অভিযুক্ত বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ (সামায়িক বরখাস্ত) এসআই আকবর হোসেন ভূঁইয়াকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা করেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী সিলেটের গোলাপগঞ্জ উপজেলার সামাদ খান। এসআই আকবরকে কেউ ধরিয়ে দিলে ১০ লাখ টাকা পুরস্কৃত করার ঘোষণা দিয়েছেন তিনি।

দেশসংবাদ/বিপি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  রায়হান আহমদ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা
দেশে করোনায় মৃত্যু ৩২, আক্রান্ত ২২৩০
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up